45W ফাস্ট চার্জিং ও 50MP ক্যামেরা সহ আসছে Realme এর নতুন বাজেট ফোন

রিয়েলমি C সিরিজের নতুন ফোন হিসেবে Realme C63 খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। এটি এখন ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) এবং থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন…

রিয়েলমি C সিরিজের নতুন ফোন হিসেবে Realme C63 খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। এটি এখন ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) এবং থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন ডেটাবেসে হাজির হয়েছে। এর আগেও ফোনটি বেশ কিছু রেগুলেটরি অথরিটির কাছ থেকে অনুমোদন লাভ করেছে। একের পর এক সার্টিফিকেশন সাইটে হ্যান্ডসেটটির উপস্থিতি আসন্ন লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। সাম্প্রতিক সার্টিফিকেশন লিস্টিংগুলি থেকে Realme C63 সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Realme C63 পেল Bluetooth SIG এবং NBTC-এর অনুমোদন

ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ এবং থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন সার্টিফিকেশন ওয়েবসাইট – উভয়ই প্রকাশ করেছে যে, ফোনটির মডেল নম্বর RMX3939। ব্লুটুথ এসআইজি লিস্টিংটি নির্দেশ করেছে যে, অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনে রান করবে এই ফোন এবং এতে ব্লুটুথ ৫.০ সংযোগ সাপোর্ট করবে।

শোনা যাচ্ছে, Realme C63-এ ৪৫ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এতে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা দেখা যেতে পারে। এছাড়াও সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে সম্ভবত একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে।

Realme C63 দুটি ভ্যারিয়েন্টে আসবে বলে আশা করা হচ্ছে, একটি পলিকার্বোনেট ব্যাক প্যানেল এবং অন্যটি ভেগান লেদার ফিনিশ সহ। ইতিমধ্যেই, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত হয়েছে ফোনটি, যা ইঙ্গিত করে যে এটি ভারতের বাজারেও পাওয়া যাবে।