হ্যাং হবেনা কখনই! এখন 15 হাজারের কমে কিনুন Motorola-র এই 8GB র‍্যামের ফোনগুলি, আছে 50MP ক্যামেরাও

Flipkart Big Saving Days offer on Motorola Smartphones: আপনি কি এই মুহূর্তে স্লো, কচ্ছপের স্পিডওয়ালা স্মার্টফোনের কারণে সমস্যায় আছেন? আর সেজন্য ‘ধুর ছাই’ বলে একটি…

Flipkart Big Saving Days offer on Motorola Smartphones: আপনি কি এই মুহূর্তে স্লো, কচ্ছপের স্পিডওয়ালা স্মার্টফোনের কারণে সমস্যায় আছেন? আর সেজন্য ‘ধুর ছাই’ বলে একটি নতুন হ্যান্ডসেট কিনতে চাইছেন তাও আবার সস্তায়? তাহলে চোখ-কান বুজে Flipkart থেকে অর্ডার দিয়ে ফেলুন Motorola-র এই ফোনগুলি। আসলে এই মুহূর্তে লাইভ রয়েছে Flipkart Big Saving Days সেল, যেখানে সব ব্র্যান্ডের স্মার্টফোনই অসাধারণ ছাড়ে মিলছে। আর একইভাবে Motorola-র 8GB র‍্যাম, 6000mAh পর্যন্ত ব্যাটারি এবং 50MP ক্যামেরার মতো ফিচারওয়ালা বাজেট ফোনগুলিও সস্তা হয়ে গেছে।

সেক্ষেত্রে আজ আমরা এখানে তিন-তিনটি সেরা মোটো ফোনের অফার সম্পর্কে কথা বলব। নিজের জন্য নো হ্যাং, ফাস্ট পারফরম্যান্স বিশিষ্ট ফোন বেছে নিতে হলে অবশ্যই পুরোটা পড়ুন।

এই তিনটি Motorola ফোনে দুর্দান্ত অফার দিচ্ছে Flipkart

১. Motorola G32 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজের দরুন ৯,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে পেমেন্টের জন্য স্টেট ব্যাঙ্ক (SBI) কার্ড ব্যবহার করলে হাজার টাকার অতিরিক্ত ডিসকাউন্টও মিলবে।

এই ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সিস্টেম আছে।

২. Motorola G64 5G: ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট এই হ্যান্ডসেটটির এখন সেলে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতেও এসবিআই কার্ডে ১,০০০ টাকা ছাড়ের সুবিধা উপলব্ধ।

ফিচার বলতে এতে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

৩. Moto G54 5G: এর ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনটি এখন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজে ১৪,৯৯৯ টাকায় মিলছে। ফোনটি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে ৫% ক্যাশব্যাক পাবেন। এছাড়াও থাকবে ৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানোর সুবিধা।

এই স্মার্টফোনে রয়েছে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।