KKR: ‘তারা আমাদেরই পরিবারের অংশ’ দলের দুই তারকাকে পরিবারের সদস্য বললেন শাহরুখ

আইপিএল ২০২৪ (IPL 2024) এখন উত্তেজনার শিখরে। এই মুহূর্তে দাঁড়িয়ে পয়েন্ট তালিকার প্রথম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস এবং দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata…

আইপিএল ২০২৪ (IPL 2024) এখন উত্তেজনার শিখরে। এই মুহূর্তে দাঁড়িয়ে পয়েন্ট তালিকার প্রথম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস এবং দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। বিগত কিছুবছরের তুলনায় এবারে বেশ ভালো পারফরমেন্স করছে কেকেআর। আর এই পারফরমেন্সের কারণেই আবার নতুন করে কেকেআরকে নিয়ে স্বপ্ন দেখছেন ভক্তরা। এমনকি কেকেআর ভালো খেলায় ফ্র‍্যাঞ্চাইজির মালিক শাহারুখ খানেরও (Shah Rukh Khan) জৌলুস বেড়েছে।

যদিও বরাবরই কেকেআরের অন্তঃপ্রাণ শাহারুখ খান। দলটির প্রতি তার ভালোবাসা অফুরন্ত। সেটা মাঠে তার উপস্থিতি সবকিছুর প্রমাণ দেয়। এমনকি ম্যাচ শেষে খেলোয়াড়দের সাথে সময় কাটানো, তাদের সাথে ড্রেসিংরুমে কিছু কথাবার্তা সবকিছুই করে থাকেন তিনি। তাছাড়া দলের ক্রিকেটারদেরও পরিবারের অংশ হিসাবে দেখেন বলিউড সুপারস্টার। আজ সেই কথায় নিজের মুখে বলেছেন তিনি।

আজ সন্ধ্যায় স্টার স্পোর্টসের অনুষ্ঠিত কিং খান রুলস নামক এক ইভেন্টে উপস্থিত হয়েছিলেন শাহারুখ খান। সেখানে তিনি তার দলের বিশিষ্ট ক্রিকেটার আন্দ্রে রাসেল (Andre Russell) এবং সুনীল নারিনকে (Sunil Narine) নিয়ে বলেন, “আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন এত বছর ধরে আমাদের সাথে রয়েছেন এবং আমি মনে করি যেভাবে তারা দলকে সমর্থন করেছে, তারা আমাদের পরিবারেরই অংশ।”

তাদের সম্পর্কে বলিউডের বাদশাহ আরও বলেন, “সুনীল নারিন হলেন কেকেআরের একজন সুপারম্যান। তিনি হলেন ঈশ্বরের অংশ। তিনি অত্যন্ত উৎসাহী এবং খুব সুন্দর।” অন্যদিকে তিনি রাসেলের প্রসঙ্গ টেনে বলেন, “আন্দ্রে রাসেল আমাকে মনে করিয়ে দেয় আমাদের প্রথম বিগ ম্যান, ইউনিভার্স বস মিঃ গেইলের কথা।” এছাড়াও কেকেআর দলের বিভিন্ন খুঁটিনাটি বিষয় থেকে শুরু করে নিজের চলচিত্র জগতের কর্মকলাপের কথাও শোনা গেছে শাহারুখের মুখে।