গেমিং ফোন থেকে শুরু করে গেম খেলার জন্য ল্যাপটপ, নয়া চমক নিয়ে হাজির হচ্ছে Infinix

Infinix GT 20 Pro স্মার্টফোনটি গত এপ্রিলের শেষদিকে সৌদি আরবের বাজারে ব্র্যান্ডের লেটেস্ট গেমিং-কেন্দ্রিক ফোন হিসেবে লঞ্চ হয়েছে। ট্রানজিয়ন গ্রুপ (Trassion গ্রুপ) অধীনস্থ ব্র্যান্ডটির নতুন…

Infinix GT 20 Pro স্মার্টফোনটি গত এপ্রিলের শেষদিকে সৌদি আরবের বাজারে ব্র্যান্ডের লেটেস্ট গেমিং-কেন্দ্রিক ফোন হিসেবে লঞ্চ হয়েছে। ট্রানজিয়ন গ্রুপ (Trassion গ্রুপ) অধীনস্থ ব্র্যান্ডটির নতুন মিড-রেঞ্জ হ্যান্ডসেটটি MediaTek Dimensity 8200 Ultimate প্রসেসরে চলে এবং এতে ডেডিকেটেড Pixelworks X5 Turbo গেমিং চিপও যুক্ত রয়েছে। আর এখন, চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি Infinix GT 20 Pro মডেলটিকে ভারতে লঞ্চ করার জন্য টিজ করেছে। “GT Verse” নামক GT সিরিজের অধীনে আরও কয়েকটি নতুন গেমিং-কেন্দ্রিক ডিভাইস উন্মোচন করার পরিকল্পনার কথাও জানিয়েছে ইনফিনিক্স। প্রসঙ্গত, আসন্ন লাইনআপে একটি Infinix GT Book ল্যাপটপ অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে।

Infinix GT 20 Pro স্মার্টফোন ও Infinix GT Book ল্যাপটপ শীঘ্রই আসছে ভারতীয় বাজারে

ইনফিনিক্স জিটি ২০ প্রো স্মার্টফোনের গ্লোবাল লঞ্চের পরপরই, ইনফিনিক্স তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলির মাধ্যমে জিটি ভার্স-এর অধীনে গেমিং-কেন্দ্রিক প্রোডাক্টগুলির আগমনকে টিজ করা শুরু করেছে। ব্র্যান্ডটি একটি বিরামহীন গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য আসন্ন গ্যাজেটগুলিতে উচ্চ-গতির প্রসেসর এবং উন্নত কুলিং সিস্টেম অন্তর্ভুক্ত থাকবে বলে প্রতিশ্রুতি দিয়েছে। এছাড়াও, ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনের জন্য একটি মাইক্রোসাইট ইনফিনিক্স ইন্ডিয়ার ওয়েবসাইটে লাইভ হয়েছে, যা ইঙ্গিত দিচ্ছে যে এটি শীঘ্রই এদেশে আসতে চলেছে। লঞ্চ সম্পর্কে বিস্তারিত জানা যাবে আগামী ৬ মে।

অন্যদিকে, ইনফিনিক্স জিটি বুক গেমিং ল্যাপটপটিও জিটি ভার্স ব্যানারের অধীনে শীঘ্রই লঞ্চ হবে টিজ করা হয়েছে। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ১৬ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে বলে নিশ্চিত করা হয়েছে। এটিকে এনভিডিয়া জিইফোর্স আরটিএক্স ৪০৬০ জিপিইউ-এর পাশাপাশি ১৩ তম প্রজন্মের ইন্টেল কোর আই৯-১৩৯০০এইচ প্রসেসর পর্যন্ত কনফিগার করা যাবে।

কুলিংয়ের জন্য, Infinix GT Book ল্যাপটপে আইস স্টর্ম ৩.০ (ICE Storm 3.0) নামে একটি ডুয়েল-ফ্যান কুলিং সিস্টেম থাকবে। এতে একটি অ্যাডাপ্টিভ এলইডি ইন্টারফেস সহ ইনফিনিক্সের সিগনেচার সাইবার মেকা (Cyber Mecha) ডিজাইন দেখা যাবে এবং এর ওজন ১.৯৯ কিলোগ্রাম হবে। ল্যাপটপটিতে একটি ১৯০ ওয়াট পাওয়ার অ্যাডাপ্টারের সাথে যুক্ত একটি ৭০ ওয়াট আওয়ারের ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে।

Infinix GT 20 Pro এবং GT Book ল্যাপটপের পাশাপাশি, GT Verse প্রোডাক্ট লাইনআপে একটি নতুন ইয়ারবাড, একটি গেমিং মাউস এবং সম্ভবত একটি কুলিং ফ্যান অন্তর্ভুক্ত থাকবে। এই প্রোডাক্টগুলির নাম অজানা রয়েছে, তবে ফ্যান এবং মাউসগুলি অফিসিয়াল ইনফিনিক্স ইন্ডিয়া ওয়েবসাইটে প্রদর্শিত হয়েছে৷

উল্লেখ্য, Infinix GT 20 Pro বর্তমানে সৌদি আরবে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে, যার মূল্য ১,২৯৯ সৌদি রিয়াল (প্রায় ২৮,৮০০ টাকা)। এর পেছনে সাইবার মেকা ডিজাইন এবং আরজিবি মিনি-এলইডি লাইট রয়েছে। এই ফোনটিকে পাবজি মোবাইল সুপার লিগের (PMSL) অফিসিয়াল গেমিং ফোন হিসাবে লঞ্চ করা হয়েছিল।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন