Smartphone: 15,600mah ব্যাটারির সঙ্গে 200MP ক্যামেরা! চলে এল অবিশ্বাস্য ফোন

Ulefone Armor 26 Ultra রাগড স্মার্টফোনটি লঞ্চ হল বাজারে। যদিও, উলেফোন ব্র্যান্ডটি স্মার্টফোন মার্কেটে খুব একটা পরিচিত নাম নয়, কিন্তু কোম্পানিটি তাদের রাগড ফোনগুলির মাধ্যমে…

Ulefone Armor 26 Ultra রাগড স্মার্টফোনটি লঞ্চ হল বাজারে। যদিও, উলেফোন ব্র্যান্ডটি স্মার্টফোন মার্কেটে খুব একটা পরিচিত নাম নয়, কিন্তু কোম্পানিটি তাদের রাগড ফোনগুলির মাধ্যমে প্রতিকূল পরিবেশে কর্মরত ব্যক্তিদের চাহিদা পূরণ করে থাকে। উলেফোন হ্যান্ডসেটগুলি এতটাই মজবুত হয় যে এগুলির ওপর কোন কিছু ছুড়ে দিলে বা ফোনগুলি বিভিন্ন উচ্চতা থেকে পড়ে গেলে কোনও ক্ষতি হয় না। সদ্য উন্মোচিত Ulefone Armor 26 Ultra কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ একই রাগড ফর্মুলা অনুসরণ করে। এতে মজবুত বডির সাথে MediaTek Dimensity 8020 প্রসেসর, ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, আইপিএস এলসিডি ডিসপ্লে এবং বিশাল ১৫,৬০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত রয়েছে। আসুন তাহলে Ulefone Armor 26 Ultra ফোনটির সকল স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Ulefone Armor 26 Ultra: স্পেসিফিকেশন এবং ফিচার

উলেফোন আর্মার ২৬ আল্ট্রা ফোনটি বাহ্যিকভাবে এতটাই শক্তিশালী যে, মনে করা হচ্ছে যে এটি যুদ্ধক্ষেত্রেও অক্ষত থাকতে পারবে। এটির পিছনে ১২১ ডেসিবেল পর্যন্ত সাউন্ড প্রকাশে সক্ষম একটি শক্তিশালী স্পিকার সহ একটি চাঙ্কি ডিজাইন রয়েছে। ফোনটির সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা ভালো হলেও হাই-এন্ড নয়৷ ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসরটি ব্যবহৃত হয়েছে, যা ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, উলেফোন আর্মার ২৬ আল্ট্রা হ্যান্ডসেটের পিছনে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে, যার সাথে একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ৬৪ মেগাপিক্সেলের ইনফ্রারেড ক্যামেরা এবং ৩.২x অপটিক্যাল জুম সহ একটি টেলিফটো ক্যামেরা যুক্ত রয়েছে। নিরাপত্তার জন্য এতে মিলবে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে ফেসিয়াল রিকগনিশন সাপোর্ট।

স্থায়িত্ব ও মজবুতি এই ফোনের অন্যতম উল্লেখযোগ্য দিক। Ulefone Armor 26 Ultra ফোনটি আইপি৬৮/আইপি৬৯কে জল এবং ধুলো প্রতিরোধী রেটিং প্রাপ্ত এবং এটি এমআইএল-এসটিডি-৮১০এইচ-সার্টিফায়েড, যার অর্থ এটি শক এবং ড্রপ সহ্য করতে পারে। Armor 26 Ultra ফোনের আরেকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য হল এর বিশাল ১৫,৬০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ৩৩ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স চার্জিংও সাপোর্ট করে।

জানিয়ে রাখি, Ulefone Armor 26 Ultra-এর একটি ওয়াকি-টকি সংস্করণও বাজারে এসেছে, যেটিতে একটি ডুয়েল-মোড মোবাইল রেডিও সিস্টেম রয়েছে যা ডিজিটাল এবং অ্যানালগ উভয় মোড সাপোর্ট করে। ব্যবহারকারীরা আরও ভাল ওয়াকি-টকি ফাংশনালিটির জন্য ইউএইচএফ (UHF) এবং ভিএইচএফ (VHF) অ্যান্টেনার মধ্যে থেকে বেছে নিতে পারবেন।

উল্লেখ্য, Ulefone Armor 26 Ultra ফোনের স্ট্যান্ডার্ড এবং ওয়াকি-টকি সংস্করণ অ্যালি এক্সপ্রেস (AliExpress)-এর সাইটে আগামী ১৩ মে থেকে কেনার জন্য উপলব্ধ হবে। এই রাগড ফোনটির মূল্য এখনও প্রকাশ করা হয়নি, তবে শক্তিশালী বিল্ড এবং উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশনের জন্য এটি বেশ ব্যয়বহুল হবে বলেই মনে করা হচ্ছে। এটির ভারতে আসার কোনও সম্ভাবনা আছে কিনা, তা এখনও জানা যায়নি।