অর্ধেক দামের চেয়েও সস্তা! মাত্র 4499 টাকায় পাওয়া যাচ্ছে Samsung-এর প্রিমিয়াম ইয়ারবাড

আপনি কি দীর্ঘসময় ধরে তারযুক্ত (ওয়্যারড্) হেডফোনের ঝামেলা এড়াতে এবং বর্তমানের সাথে তাল মেলাতে নতুন ইয়ারবাড কেনার কথা ভাবছেন? আর এর জন্য আপনার প্রথম পছন্দ…

আপনি কি দীর্ঘসময় ধরে তারযুক্ত (ওয়্যারড্) হেডফোনের ঝামেলা এড়াতে এবং বর্তমানের সাথে তাল মেলাতে নতুন ইয়ারবাড কেনার কথা ভাবছেন? আর এর জন্য আপনার প্রথম পছন্দ Samsung-এর প্রোডাক্ট, কিন্তু দামী হওয়ার কারণে তা কিনতে পারছেননা? তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। আসলে দুদিন আগে শুরু হওয়া Amazon Great Summer Sale-এ Samsung Galaxy Buds FE বাম্পার ছাড়ে কেনার জন্য উপলব্ধ হয়েছে। এই ইয়ারবাডটি গত বছর মানে ২০২৩ সালের অক্টোবরে ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল – কিন্তু এখন Amazon Great Summer Sale-এর অফার কাজে লাগিয়ে এটি অর্ধেকের চেয়েও কম দামে কেনা যাবে।

Samsung Galaxy Buds FE-এর দাম: Amazon কী অফার দিচ্ছে?

অ্যামাজন গ্রেট সামার সেল উপলক্ষে এই মুহূর্তে ই-কমার্স প্ল্যাটফর্মটিতে প্রায় ১০ হাজার টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি বাডস এফই ইয়ারবাডটি ৭,৪৯৯ টাকায় মিলছে। অতিরিক্তভাবে এই অ্যাক্সেসরিটিতে অ্যামাজন, ব্যাঙ্ক অফার হিসেবে ফ্ল্যাট ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এর কার্যকর দাম ৪,৪৯৯ টাকায় নেমে আসবে। নিঃসন্দেহে এ এক আশ্চর্যজনক অফার!

Samsung Galaxy Buds FE-এর বেসিক স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি বাডস এফই ইয়ারবাডটি সুন্দর এরগনোমিক্স ডিজাইনের সাথে আসে। এতে থ্রি-মাইক্রোফোন সিস্টেম ও স্মার্ট টেকনোলজির সাপোর্ট দেওয়া হয়েছে, যে কারণে কলিংয়ের সময় ইউজাররা ক্রিস্টাল ক্লিয়ার এক্সপিরিয়েন্স উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে মিলবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচারও। আবার এটি দুর্দান্ত বাস (Bass) এবং পরিষ্কার টোন বিশিষ্ট সাউন্ড কোয়ালিটিও অফার করে, ফলত যেকোনোরকম মিউজিক শুনতে গিয়েও অস্বস্তি হবেনা।

অন্যদিকে সংস্থার দাবি, তাদের এই স্যামসাং গ্যালাক্সি বাডস এফই ইয়ারবাডগুলি সম্পূর্ণ চার্জে ৮.৫ ঘন্টা অবধি চলে, যেখানে চার্জিং কেসসহ মোট ৩০ ঘন্টার ব্যাটারি লাইফ পাওয়া যায়। অর্থাৎ, বারবার চার্জ না দিয়ে দীর্ঘ সময় ধরে ব্যবহারের জন্যও এটি আদর্শ বিকল্প।