Motorola Edge 50 Ultra আসছে ভারতে, 125W চার্জিং সহ থাকবে 50+50+64MP ক্যামেরা

Motorola Edge 50 Ultra স্মার্টফোনটি সম্প্রতি ইউরোপীয় বাজারে আত্মপ্রকাশ করেছে। লেনোভো (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটি এশিয়া, ইউরোপ, ল্যাটিন আমেরিকা এবং ওশেনিয়ার মতো অন্যান্য মার্কেটেও এটিকে উন্মোচন…

Motorola Edge 50 Ultra স্মার্টফোনটি সম্প্রতি ইউরোপীয় বাজারে আত্মপ্রকাশ করেছে। লেনোভো (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটি এশিয়া, ইউরোপ, ল্যাটিন আমেরিকা এবং ওশেনিয়ার মতো অন্যান্য মার্কেটেও এটিকে উন্মোচন করার পরিকল্পনা করছে। আর এখন দেখা যাচ্ছে যে, Motorola Edge 50 Ultra স্মার্টফোনটি ভারতের বাজারেও শীঘ্রই আত্মপ্রকাশ করবে, কেননা এটিকে ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। কি কি তথ্য সামনে এল এই মোটো ফোনটির ভারতীয় সংস্করণ সর্ম্পকে, আসুন জেনে নেওয়া যাক।

Motorola Edge 50 Ultra পেল BIS-এর অনুমোদন

দ্যটেকআউটলুক প্রকাশনাটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস প্ল্যাটফর্মে মোটোরোলা এজ ৫০ আল্ট্রা হ্যান্ডসেটটিকে স্পট করেছে, যা ইঙ্গিত করে যে ব্র্যান্ডটি ভারতীয় বাজারে এই স্মার্টফোনটিকে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। মোটোরোলা এজ ৫০ আল্ট্রা XT2401-1 মডেল নম্বর বহন করে। যদিও বিআইএস সার্টিফিকেশন ডিভাইসটির স্পেসিফিকেশন বা ফিচার সর্ম্পকে কোনও তথ্য প্রকাশ করেনি, তবে আশা করা যায় যে এটি তার ইউরোপীয় সংস্করণের মতোই হবে৷

Motorola Edge 50 Ultra: স্পেসিফিকেশন

মোটোরোলা এজ ৫০ আল্ট্রা ফোনের ইউরোপীয় মডেলটিতে ২,৭১২ x ১,২২০ পিক্সেলের রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,৫০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৬৭ ইঞ্চির কার্ভড পি-ওলেড (POLED) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি এইচডিআর১০+ সাপোর্ট করে এবং এতে ইন-বিল্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও কর্নিং গরিলা গ্লাস ভিকটাসের সুরক্ষা রয়েছে। পারফরম্যান্সের ক্ষেত্রে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। এজ ৫০ আল্ট্রা অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হ্যালো ইউআই (Hello UI) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Motorola Edge 50 Ultra ফোনটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে। যার সাথে একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ৩x জুম সহ ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা যুক্ত রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Motorola Edge 50 Ultra ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১২৫ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।