LSG vs KKR: লখনউতে ঝড় তুললো নাইটরা, রমনদীপের জমকালো ফিনিসে বিরাট স্কোরে কেকেআর

আজ আইপিএলে (IPL 2024) রবিবার দিনের দ্বিতীয় খেলায় লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হিয়েছে লখনউ সুপার জায়েন্টস এবং কলকাতা নাইট রাইডার্স (Lucknow Super Giants vs…

আজ আইপিএলে (IPL 2024) রবিবার দিনের দ্বিতীয় খেলায় লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হিয়েছে লখনউ সুপার জায়েন্টস এবং কলকাতা নাইট রাইডার্স (Lucknow Super Giants vs Kolkata Knight Riders)। এই ম্যাচে আজ লখনউয়ের মাটিতে আবারও টস হারে কেকেআর। যার কারণে প্রথমে ব্যাট করতে হয় তাদের। আর প্রথমে ব্যাট করতে এসে ভক্তদের নিরাশ করেনি কেকেআর। ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২৩৫ রান করে তারা।

আজ কেকেআরের এই ২৩৫ রানের ইনিংসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সুনীল নারিন (Sunil Narine)। আজ লখনউয়ের মাটিতে ৩৯ বলে ৮১ রানের ইনিংস খেলেন তিনি। আবারও একবার কেকেআরের বড় স্কোরে যাওয়ার পিছনে নিজের অবদান রাখেন নারিন। এছাড়া ওপেনিংয়ে ফিল সল্টের ব্যাট থেকে ১৪ বলে ৩২ রানের ইনিংসটিও ছিল বেশ প্রশংসনীয়।

সল্টের উইকেটের পর অঙ্গকৃশ রঘুবংশী সাথ দিতে আসেন নারিনের। দুজনে মিলে ৬৯ রানের মূল্যবান পার্টনারশিপ করেন। এরপর নারিন ৮১ রান করে ফেরেন। পরবর্তী ব্যাটার হিসাবে আন্দ্রে রাসেলকে রানের গতি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নামানো হলে, তিনিও ৮ বলে ১২ রান করে ফিরে যান। পরের ওভারের প্রথম বলেই ফেরেন অঙ্গকৃশ রঘুবংশী। ২৬ বলে ৩২ রান করে ফিরতে হয় তাকে।

এখান থেকে দলকে বড় স্কোরের দিকে এগিয়ে নিয়ে যান রিঙ্কু সিং এবং নাইট অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তবে রিঙ্কু ১১ বলে ১৬ রান করার পর বড় শট খেলতে গিয়ে আউট হয়ে যান। তারপরে ক্রিজে আসেন রমনদীপ সিং (Ramandeep Singh)। এই শ্রেয়াস-রমনদীপ জুটি মিলে ক্রিজে দায়িত্ব নেন। শ্রেয়াস ১৫ বলে ২৩ রান করে ফিরলেও, শেষমেষ রমনদীপের ৬ বলে ২৫ রানের বিধ্বংসী ইনিংসের দৌলতে ২০ ওভারে ২৩৫ রানে পৌঁছায় কেকেআর। এদিকে আজ বল হাতে ৩ উইকেট নেন নবীন উল হক (Naveen ul Haq)।

স্কোরকার্ড:

কলকাতা নাইট রাইডার্স: ২৩৫/৬ (২০ ওভার)

সুনীল নারিন: ৮১(৩৯)