সেভেন সিটার গাড়ি খুঁজছেন? 3 লাখ টাকা সস্তায় হাজির নতুন Mahindra XUV700 MX

বেশি খরচ না করেই যারা সাত আসনের শক্তিশালী ও ফিচার সমৃদ্ধ SUV কিনতে চান তাদের জন্য সুখবর বয়ে আনল মাহিন্দ্রা। সংস্থা তাদের XUV700 মডেলের নতুন…

বেশি খরচ না করেই যারা সাত আসনের শক্তিশালী ও ফিচার সমৃদ্ধ SUV কিনতে চান তাদের জন্য সুখবর বয়ে আনল মাহিন্দ্রা। সংস্থা তাদের XUV700 মডেলের নতুন MX এন্ট্রি লেভেল ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। ডিজেল ইঞ্জিন যুক্ত এই গাড়ির দাম ১৫ লাখ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। নতুন এই Mahindra XUV700 MX সেভেন সিটার এগজিস্টিং AX3 সেভেন সিটারের তুলনায় ৩ লক্ষ টাকা সস্তা। মেকানিক্যাল ও ফিচার্সের দিক থেকে নয়া ভ্যারিয়েন্টটি Mahindra XUV700 MX ফাইভ সিটারের সমান।

Mahindra XUV700 সেভেন সিটার আরও সস্তা হল

Mahindra XUV700 MX স্পেসিফিকেশন এবং কারিগরি দিক থেকে XUV700 MX ৫-সিটার মডেলের অনুরূপ। ২.২ লিটার ডিজেল ইঞ্জিন সহ XUV700 MX ৫-সিটারের থেকে এই মডেলটি ৪০,০০০ টাকা দামি। এতে রয়েছে অ্যান্ড্রয়েড অটো যুক্ত ৮ ইঞ্চি ইনফোটেনমেন্ট টাচস্ক্রিন, একটি ৭ ইঞ্চি MID, অ্যানালগ ডায়াল, একাধিক ইউএসবি পোর্ট, টিল্ট অ্যাডজাস্টেবল স্টিয়ারিং, স্টোরেজ সহ একটি সেন্টার আর্মরেস্ট, প্রত্যেক যাত্রীর জন্য অ্যাডজাস্টেবল হেড রেস্ট, ফলো মি হোম হেড ল্যাম্প, পাওয়ার্ড ORVM এবং ISOFIX অ্যাঙ্কর।

এছাড়া, নতুন ভ্যারিয়েন্টের Mahindra XUV700 MX-এ মিলবে থার্ড রো এসি ভেন্ট, দ্বিতীয় সারির সেন্টার আর্ম রেস্ট, একটি ৬০:৪০ ওয়ান টাচ ডাম্বেল ফাংশন, ইত্যাদি। পাঁচটি রঙের বিকল্পে MX ভ্যারিয়েন্ট অফার করা হয়েছে – এভারেস্ট হোয়াইট, মিড নাইট ব্ল্যাক, ড্যাজলিং রেড, রেড রেগ এবং নাপোলি ব্ল্যাক।

উল্লেখ্য, মাহিন্দ্রা সম্প্রতি XUV700 Blaze Edition লঞ্চ করেছে। যার এক্স-শোরুম মূল্য ২৪.২৪ লাখ টাকা (এক্স-শোরুম)। এটি ফ্রন্ট হুইল ড্রাইভ পাওয়ার ট্রেন এবং ৭ সিটার কনফিগারেশনের বেছে নেওয়া যায়। পেট্রোল ইঞ্জিনের সাথে সংযুক্ত রয়েছে অটোমেটিক ট্রান্সমিশন যেখানে ডিজেল ভার্সনটি অটোমেটিক এবং ম্যানুয়াল উভয় গিয়ার বক্স সমেত উপলব্ধ।