Bajaj Pulsar NS400Z কিনতে আসল খরচ কত, রইল কলকাতা সহ অন্যান্য শহরের অন রোড প্রাইস

গত সপ্তাহেই ক্রেতাদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে লঞ্চ হয়েছে Bajaj Pulsar NS400Z। এটি পালসার রেঞ্জের সবচেয়ে শক্তিশালী মোটরসাইকেল। বাজাজ তাদের এই নতুন বাইকটির দাম রেখেছে…

গত সপ্তাহেই ক্রেতাদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে লঞ্চ হয়েছে Bajaj Pulsar NS400Z। এটি পালসার রেঞ্জের সবচেয়ে শক্তিশালী মোটরসাইকেল। বাজাজ তাদের এই নতুন বাইকটির দাম রেখেছে মাত্র ১.৮৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। অর্থাৎ সবথেকে সস্তা ৪০০ সিসি টু-হুইলার এটি। কিন্তু মোটরসাইকেলটির অন-রোড প্রাইস কত পরবে, সেই নিয়ে উৎসাহী ক্রেতাদের মনে প্রশ্ন দেখা দিয়েছে। ফলত অনলাইনে দ্বারস্থ হয়েছেন বহু ক্রেতা। তাই এই প্রতিবেদনে দেশের দশটি বড় শহরে Pulsar NS400Z-এর আসল মূল্য রইল।

ভারতে Bajaj Pulsar NS400Z-এর অন-রোড প্রাইস

মুম্বাই – ২,২৮,৪৬৪ টাকা
বেঙ্গালুরু – ২,৪৩,৮৯২ টাকা
দিল্লী – ২,২১,০৬৪ টাকা
পুণে – ২,২৮,৪৬৪ টাকা
নভি মুম্বাই – ২,২৮,৩৯১ টাকা
হায়দ্রাবাদ – ২,২৮,৪৬৪ টাকা
আমেদাবাদ – ২,১৭,৩৬৪ টাকা
চেন্নাই – ২,২৪,৭৬৪ টাকা
কলকাতা – ২,২৪,৭৬৪ টাকা
চন্ডিগড় – ২,২৪,৬৯১ টাকা

উপরে দেখা যাচ্ছে, Bajaj Pulsar NS400Z-এর সবচেয়ে কম দাম আমেদাবাদে, এবং সবচেয়ে বেশি মূল্য বেঙ্গালুরুতে। এক্স-শোরুম দামের সাথে বীমা এবং আরটিও চার্জ যুক্ত হওয়ার পর অন-রোড প্রাইস ধার্য হয়েছে। তাই ডিলার এবং রাজ্য ভেদে খরচের পরিমাণ আলাদা হয়।

Bajaj Pulsar NS400Z-এ উল্লেখযোগ্য ফিচার্স হিসেবে রয়েছে ফুল এলইডি ইলুমিনেশন, স্মার্টফোন কানেক্টিভিটি সহ একটি ডিজিটাল কনসোল এবং নেভিগেশন। এছাড়া রয়েছে সুইচেবল ট্রাকশন কন্ট্রোল ও একাধিক রাইডিং মোড – রোড, রেইন, স্পোর্ট এবং অফ রোড।

Bajaj Pulsar NS400Z-এ দেওয়া হয়েছে একটি ৩৭৩ সিসি ইঞ্জিন। এটি থেকে ৮,৮০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৩৯.৪ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৩৫ এনএম টর্ক উৎপন্ন হবে। গতির সাথে সামঞ্জস্য রাখতে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স এবং স্লিপার ক্লাচ।