বেড়েছে লাভ, ষষ্ঠ বর্ষপূর্তিতে এই সমস্ত ফোন সস্তা করে দিল Realme, Offer আগামী 9 তারিখ অবধি

বর্তমান সময়ে যে সমস্ত চীনা মোবাইল ব্র্যান্ড, ভারতের বাজারকে মাতিয়ে রেখেছে তাদের মধ্যে অন্যতম হল Realme। এই কোম্পানির স্মার্টফোনগুলি ভারতীয় ইউজারদের কাছ থেকে দারুণ সাড়া…

বর্তমান সময়ে যে সমস্ত চীনা মোবাইল ব্র্যান্ড, ভারতের বাজারকে মাতিয়ে রেখেছে তাদের মধ্যে অন্যতম হল Realme। এই কোম্পানির স্মার্টফোনগুলি ভারতীয় ইউজারদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে, গত বছরের তুলনায় এবছর তাদের অনলাইন স্টোরে মোট বিক্রি বেড়েছে ৩.১ গুণ – এমনকি অনেক ক্ষেত্রে ব্র্যান্ডটির ফোনের রেকর্ড বিক্রিও হয়েছে। এমতাবস্থায় এই ব্যবসায়িক সাফল্য এবং নিজেদের ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে Realme এখন কিছু অ্যানিভার্সারি অফার দিচ্ছে, যে কারণে আপনি ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং চলতি Flipkart Big Saving Days সেলে বেশ কিছু (পড়ুন বেস্ট সেলিং) ফোন সস্তায় কিনতে পারবেন।

উল্লেখ্য, আগামী ৯ তারিখ পর্যন্ত সেল চলবে। তাই কেনাকাটা করার থাকলে ঝটপট তা সেরে ফেলাই ভালো। কিন্তু কোন রিয়েলমি ফোনে কী অফার মিলবে? চলুন দেখে নিই কিছু সেরা অফার।

Realme-র সাথে হাত মিলিয়ে এইসব ফোনে ছাড় দিচ্ছে Flipkart

  • Realme 12x 5G: এটি কোম্পানির এন্ট্রি-লেভেল ৫জি সেগমেন্টের বেস্ট সেলার ফোন, যা তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসে। সেক্ষেত্রে কোম্পানির অ্যানিভার্সারি উপলক্ষে ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে স্মার্টফোনটির ১৪,৯৯৯ টাকা মূল্যের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে মোবিকুইক (Mobikwik) দিয়ে পেমেন্ট করলে পাবেন অতিরিক্ত ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ফিচার বলতে এই ফোনে রয়েছে পান্ডা গ্লাস প্রোটেকশনযুক্ত ১২০ হার্টজ ৬.৭২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৪৫ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

  • Realme P1 5G: রিয়েলমির নতুন ‘পি’-সিরিজের এই ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসে – ৬ জিবি ও ১২৮ জিবি, ৮ জিবি ও ১২৮ জিবি এবং ৮ জিবি ও ২৫৬ জিবি। এগুলি ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজে যথাক্রমে ১৫,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা এবং ১৭,৯৯৯ টাকায় উপলব্ধ। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করে স্মার্টফোনটি কিনলে ৫% অতিরিক্ত ছাড় পাবেন। সাথে থাকবে মোটা টাকার এক্সচেঞ্জ অফার এবং নো কস্ট ইএমআইয়ের সুবিধাও।

এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

  • Realme P1 Pro 5G: এটি ২০ হাজার টাকার কমে উপলব্ধ সেরা কার্ভড ডিসপ্লেওয়ালা ফোন, যার ৮ জিবি ও ১২৮ জিবি এবং ৮ জিবি ও ২৫৬ জিবি দুটি স্টোরেজ অপশন আছে। এগুলির মূল্য যথাক্রমে ২১,৯৯৯ টাকা ও ২২,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ হাজার টাকার ব্যাঙ্ক অফার, ১৩,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং নো কস্ট ইএমআই কাজে লাগিয়ে কেনা যাবে।

এই ফোনে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং 3D ভিসি কুলিং সিস্টেম বর্তমান।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় Flipkart-এ এই অফার উপলব্ধ ছিল)