পিওর মেটালের তৈরি ট্যাব আনছে Oppo, 16 জিবি র‍্যামের সঙ্গে থাকবে বিশাল 9,500mah ব্যাটারি

Oppo Pad 3 ব্র্যান্ডের পরবর্তী ট্যাবলেটটি হিসাবে শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। এই ট্যাবটি চীনা বাজারে প্রাথমিকভাবে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। তবে ব্র্যান্ডটি চীনের…

Oppo Pad 3 ব্র্যান্ডের পরবর্তী ট্যাবলেটটি হিসাবে শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। এই ট্যাবটি চীনা বাজারে প্রাথমিকভাবে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। তবে ব্র্যান্ডটি চীনের বাইরের মার্কেটেও এটিকে লঞ্চ করার পরিকল্পনা করছে কিনা, তা বর্তমানে অজানা। তবে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হওয়ার আগেই এখন এই সুপরিচিত টিপস্টার Oppo Pad 3 সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে৷ চলুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Pad 3 ট্যাবলেটের কিছু প্রধান স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম) পোস্টে দাবি করেছে যে, ওপ্পো প্যাড ৩ ট্যাবে ৯,২৩০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা সম্ভবত ৯,৫০০ এমএএইচ হিসাবে বাজারজাত হবে৷ এছাড়াও তিনি বলেছেন যে, ট্যাবলেটটি ৩কে এলসিডি ডিসপ্লে অফার করবে, যা তার পূর্বসূরির চেয়ে কিছুটা বড় হতে পারে। পারফরম্যান্সের ক্ষেত্রে, ট্যাবলেটটিতে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটটি থাকবে, যা ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত। আগের একটি রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, ট্যাবলেটটিতে অল-মেটাল বডি থাকবে।

জানিয়ে রাখি, পূর্বসূরি ওপ্পো প্যাড ২ ট্যাবলেটে ২,৮০০ x ২,০০০ পিক্সেল রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ১১.৬১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। আসন্ন মডেলটির ডিসপ্লের আকার সম্ভবত ১২ ইঞ্চি করা হতে পারে।

Oppo Pad 2 ট্যাবের MediaTek Dimensity 9000 চিপের তুলনায় নতুন Oppo Pad 3 মডেলে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপের অন্তর্ভুক্তি একটি উল্লেখযোগ্য উন্নতি হবে। অতিরিক্ত র‌্যাম ক্ষমতা কোনও কোনও ইউজারের অপ্রয়োজনীয় মনে হতে পারে, তবে মাল্টিটাস্কিংয়ের সময় এটি যথেষ্ট কার্যকর হবে। Oppo Pad 3 চলতি মাসের কোনও এক সময় আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে, তাই খুব শীঘ্রই আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।