Honda Cars Discount: গরমে বিরাট ছাড়, হোন্ডার গাড়ি 1.15 লাখ টাকা সস্তায় কেনার সুযোগ

সেডান থেকে এসইউভি, ভারতের যাত্রীবাহী গাড়ির বাজারে হোন্ডা কারস (Honda Cars) এর ঝুলিতে রয়েছে বিভিন্ন জনপ্রিয় মডেল। মে মাসের প্রথমেই এবার প্রতিটি গাড়ির উপর লোভনীয়…

সেডান থেকে এসইউভি, ভারতের যাত্রীবাহী গাড়ির বাজারে হোন্ডা কারস (Honda Cars) এর ঝুলিতে রয়েছে বিভিন্ন জনপ্রিয় মডেল। মে মাসের প্রথমেই এবার প্রতিটি গাড়ির উপর লোভনীয় ডিসকাউন্টের কথা ঘোষণা করল জাপানি সংস্থাটি। গোটা মাস জুড়ে Honda Amaze, City, City Hybrid ও Elevate ছাড়ে কেনা যাবে। যার মধ্যে Honda City মডেলে সর্বাধিক সাশ্রয় করা যাবে। চলুন হোন্ডার কোন গাড়িতে কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে জেনে নেওয়া যাক।

Honda City

মে’তে টপ টিয়ার Honda City ZX সর্বোচ্চ ৮৮,০০০ টাকা বেনিফিট অফার করা হচ্ছে। City এর লোয়ার ভ্যারিয়েন্ট কিনলে ৭৮,০০০ টাকা সাশ্রয় করা যাবে। আবার V ও VX ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ৫৮,০০০ টাকা সাশ্রয়ের সুযোগ। এছাড়া Honda City hybrid V ভ্যারিয়েন্ট দেওয়া হচ্ছে ৬৫,০০০ টাকা ডিসকাউন্ট আবার গত বছর স্পেশাল Honda City Elegant এডিশন লঞ্চ হয়েছিল। বর্তমানে এই ভ্যারিয়েন্টে সর্বোচ্চ ১.৫ লাখ টাকার সুযোগ-সুবিধা মিলছে।

Honda Amaze

মে মাস জুড়ে Honda Amaze গাড়িতেও মোটা ডিসকাউন্ট সহ অফার করছে কোম্পানি। গাড়িটির E ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ৫৬,০০০ টাকা ডিসকাউন্ট। এর S ও VX ভ্যারিয়েন্ট কিনলে বাঁচানো যাচ্ছে ৬৬,০০০ টাকা। তবে সবচেয়ে বেশি ডিসকাউন্ট হিসেবে ৯৬,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে Honda Amaze Elite এডিশনের আন-সোল্ড স্টকে।

Honda Elevate

Honda Elevate SUV লাইনআপ লোভনীয় ছাড়ে কেনা যাচ্ছে। V ভ্যারিয়েন্টে অফার করা হচ্ছে সর্বোচ্চ ৫৫,০০০ টাকার বেনিফিট। অন্যান্য ট্রিমে পাওয়া যাচ্ছে ৪৫,০০০ টাকা ছাড়। আবার টপ স্পেক ZX ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ২৫,০০০ টাকার ডিসকাউন্ট। প্রসঙ্গত, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।