India T20 World Cup Jersey: আকাশছোঁয়া ভারতের নতুন জার্সির দাম, কিনতে পারবেন এই‌ সাইটের মাধ্যমে

টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) আগে টুর্নামেন্টের প্রচার অভিযান ঘিরে ক্রিকেট সমর্থকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। এর সঙ্গেই দলগুলি এখন তাদের শেষ মুহূর্তের…

টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) আগে টুর্নামেন্টের প্রচার অভিযান ঘিরে ক্রিকেট সমর্থকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। এর সঙ্গেই দলগুলি এখন তাদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে প্রতিপক্ষদের জন্য একাধিক কৌশল সাজাতে ব্যস্ত। আসন্ন বিশ্বকাপের আগে দলগুলির নতুন জার্সি ঘিরেও ভক্তদের মধ্যে একই রকম উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে। এবার এই টুর্নামেন্টের আগে ভারতের নতুন জার্সির সামনে এলো। জানুন এই জার্সির দাম কত রাখা হয়েছে।

আর একমাস পরেই মার্কিন যুক্তরাষ্ট্র প্রথমবারের মতো ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে যৌথভাবে অন্যতম জাঁকজমকপূর্ণ টুর্নামেন্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে চলেছে। এই বছর এই টুর্নামেন্টে মোট ২০ টি দল অংশগ্রহণ করবে। ভারতীয় দল শক্তিশালী প্রতিপক্ষ হিসাবে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে চলেছে। ফলে ইতিমধ্যেই বিসিসিআই ১৫ সদস্যের একটি দল টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বেছে নিয়েছে। এবার গতকাল ভারতীয় দলের নতুন টি-টোয়েন্টি জার্সি প্রকাশিত হলো।

বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবং ভারতীয় ক্রিকেট দলের অফিসিয়াল ক্রীড়া সরঞ্জাম স্পনসর অ্যাডিডাস সোমবার ভারতীয় ক্রিকেট দলের নতুন টি-টোয়েন্টি জার্সি সামনে আনে। অ্যাডিডাস ধর্মশালা ক্রিকেট স্টেডিয়ামকে সামনে রেখে উন্মোচনের একটি ভিডিও শেয়ার করেছে। ভিডিওটিতে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা এবং কুলদীপ যাদবকে দেখা যাচ্ছে। জার্সিটিতে নীল রঙের সঙ্গে গেরুয়া রঙের আধিক্য আছে। এছাড়াও জার্সির গলার কাছে ভারতীয় পতাকার গেরুয়া, সাদা, সবুজ রঙের বৈশিষ্ট্য তুলে ধরা হয়েছে।

এই জার্সির দাম রাখা হয়েছে ভারতীয় মূল্যে ৫,৯৯৯ টাকা। জার্সিটি সাধারণ জনগণ অ্যাডিডাসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবে। উল্লেখ্য গত বছর অ্যাডিডাস মে মাসে ভারতীয় ক্রিকেটের অফিসিয়াল ক্রীড়া সরঞ্জাম স্পনসর হিসাবে দায়িত্ব পায়। তারপর থেকে তারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের এবং একদিনে বিশ্বকাপের জন্য জার্সি তৈরি করে। এই জার্সিগুলিতে থেকে তারা বিপুল সাড়া পেয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই জার্সিকে ঘিরেও এখন ক্রিকেট ভক্তদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। এই নতুন জার্সি পড়ে ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঠে নামে কিনা এখন সেটাই দেখার।