সিকিউরিটির চিন্তা কমিয়ে 3 বছর পুরনো স্মার্টফোনে নতুন আপডেট দিল OnePlus

ওয়ানপ্লাস (OnePlus) তাদের সমস্ত কম্প্যাটিবল ডিভাইসগুলিতে OxygenOS 14.0.0.600 সফ্টওয়্যার আপডেটটি ক্রমাগতভাবে রোল আউট করছে। এই আপডেটটি এখন ২০২১ সালে লঞ্চ হওয়া OnePlus 9R ফোনেও পৌঁছেছে,…

ওয়ানপ্লাস (OnePlus) তাদের সমস্ত কম্প্যাটিবল ডিভাইসগুলিতে OxygenOS 14.0.0.600 সফ্টওয়্যার আপডেটটি ক্রমাগতভাবে রোল আউট করছে। এই আপডেটটি এখন ২০২১ সালে লঞ্চ হওয়া OnePlus 9R ফোনেও পৌঁছেছে, যা ইউজার এক্সপেরিয়েন্স উন্নত করার লক্ষ্যে বেশ কিছু নতুন বৈশিষ্ট্য নিয়ে এসেছে। আসুন তাহলে OnePlus 9R ফোনের লেটেস্ট সফ্টওয়্যার আপডেটটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

OnePlus 9R ফোনে এবার রোল আউট হচ্ছে OxygenOS 14.0.0.600 আপডেট

ওয়ানপ্লাস ৯আর ফোনের নতুন আপডেটটি এপ্রিল,২০২৪-এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচের সাথে এসেছে, যার সাথে ড্রয়ার মোডে হোম স্ক্রিন সার্চ বার থেকে ফাজি বা অস্পষ্ট সার্চ করার ক্ষমতার মতো বৈশিষ্ট্যগুলি যুক্ত হয়েছে। OxygenOS 14.0.0.600 আপডেটটি স্ক্রিন বন্ধ থাকা অবস্থায় ভলিউম ডাউন বাটন প্রেস এবং হোল্ড করে টর্চ এনেবল করা সম্ভব করে তোলে। এমনকি, ইউজাররা আপডেটের পর তাদের প্রয়োজনের ওপর ভিত্তি করে পৃথক থার্ড পার্টি অ্যাপ্লিকেশনের ভলিউমও অ্যাডজাস্ট করতে পারেন।

এছাড়া, ভলিউম বারের ডিজাইনটিও ভিজ্যুয়াল কনসিস্টেন্সির জন্য উন্নত করা হয়েছে। আপডেটটি স্ক্রিনের আলো না জ্বালিয়ে ফিঙ্গারপ্রিন্ট আনলক ব্যবহার করার ক্ষমতাও যোগ করেছে। পরিশেষে, আপডেটটি সামগ্রিক সিস্টেমের স্থায়িত্ব উন্নত করে।

উল্লেখ্য, আপডেটটি বর্তমানে শুধুমাত্র OnePlus 9R ফোনের ভারতীয় ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। কোনও ইউজার যদি এখনও তাদের ফোনে ওভার দ্য এয়ার (OTA) আপডেটের নোটিফিকেশন না পেয়ে থাকেন, তাহলে তিনি ডিভাইসের সেটিংসে গিয়ে অ্যাবাউট ডিভাইস অপশনে ক্লিক করে অক্সিজেন ওএস অপশনে ট্যাপ করে চেক ফর আপডেটে নেভিগেট করে ম্যানুয়ালি এটিকে চেক করতে পারেন।