এত সস্তা! 30,000 টাকার কমে পেয়ে যাবেন Apple-এর ট্যাবলেট, অফার বৃহস্পতিবার অবধি

iPad 10th Gen Price Cut: প্রায় একসপ্তাহ ধরে রমরমিয়ে বিক্রি-বাটা চালানোর পর আগামীকাল অর্থাৎ ৯ই মে শেষ হতে চলেছে Flipkart Big Saving Days সেল। তাই…

iPad 10th Gen Price Cut: প্রায় একসপ্তাহ ধরে রমরমিয়ে বিক্রি-বাটা চালানোর পর আগামীকাল অর্থাৎ ৯ই মে শেষ হতে চলেছে Flipkart Big Saving Days সেল। তাই আপনি যদি এখনও পর্যন্ত এই বিক্রয়পর্বের অফারগুলি কাজে না লাগিয়ে থাকেন, বিশেষত আপনার যদি এখন Apple iPad-এর মতো প্রিমিয়াম ট্যাবলেট সস্তায় কেনার পরিকল্পনা থাকে, তাহলে আর দেরি করবেননা। কেননা শেষের মুখে এসে দাঁড়ালেও, Flipkart Big Saving Days সেলের দরুন iPad 10th Gen মডেলটি ৩০ হাজার টাকারও কম দামে কেনার সুযোগ মিলছে। এক্ষেত্রে আপনি ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা পাবেন।

Flipkart Sale: কত ছাড়ে মিলছে Apple iPad 10th Gen?

অ্যাপল আইপ্যাড ১০তম জেনারেশন মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের (WiFi Only ভার্সন) লঞ্চ প্রাইস ছিল ৪৪,৯০০ টাকা, তবে দাম কমায় সাধারণত এটি ৩৯,৯০০ টাকায় বিক্রি হয়ে থাকে। আবার এখন চলতি ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে আপনি এই ট্যাবলেটটি আরও ৩ হাজার টাকা ছাড়ে ৩৬,৯০০ টাকায় পাবেন। সাথে থাকবে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ১,৭৫০ টাকা পর্যন্ত ছাড় ব্যাঙ্ক অফার হিসেবে কাজে লাগানোর বিকল্পও।

এছাড়াও যদি পুরোনো ফোন বা ট্যাবলেট জাতীয় কোনো ডিভাইসের বদলে এই আইপ্যাডটি কেনার চেষ্টা করেন তাহলে মিলবে ৩৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও (শর্তাবলি প্রযোজ্য)। সব মিলিয়ে এই অফার যে অত্যন্ত দারুণ, তাতে সন্দেহ নেই!

Apple iPad 10th Gen-এর স্পেসিফিকেশন

দু বছর আগে লঞ্চ হওয়া অ্যাপলের আইপ্যাড ১০তম জেনারেশন ট্যাবলেটে ৫০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ১০.৯-ইঞ্চি ফুল-এইচডি এলইডি আইপিএস ফ্ল্যাট-এজ্ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব ৬৪-বিট এ১৪ বায়োনিক (A14 Bionic) প্রসেসর, যার সাথে ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এদিকে ডিভাইসটিতে ২০ ওয়াট টাইপ-সি ফাস্ট চার্জিংয়ের সাথে ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ মেলে। আবার ফটোগ্রাফির জন্য এটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে।

উল্লেখ্য, এই আইপ্যাডের ওয়াইফাই অনলি (Wi-Fi Only) এবং ওয়াইফাই+৫জি (Wi-Fi + 5G) – দুরকম কানেক্টিভিটি ফিচারওয়ালা ভ্যারিয়েন্ট আছে। তাছাড়া এর ব্লু, পিঙ্ক, সিলভার এবং ইয়োলো চারটি কালার অপশন বিকল্প হিসেবে মিলবে।