Upcoming Bikes: রয়্যাল এনফিল্ড থেকে টিভিএস, চলতি বছর কী কী বাইক আসছে দেখে নিন

বিশ্বের বৃহত্তম দু’চাকা গাড়ির বাজার হিসেবে যত দিন যাচ্ছে ভারতের মোটরসাইকেলের বাজারে নিত্যনতুন মডেল হাজির হচ্ছে। দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানি নিজেদের সেরা বাইক নিয়ে আসছে। যে…

বিশ্বের বৃহত্তম দু’চাকা গাড়ির বাজার হিসেবে যত দিন যাচ্ছে ভারতের মোটরসাইকেলের বাজারে নিত্যনতুন মডেল হাজির হচ্ছে। দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানি নিজেদের সেরা বাইক নিয়ে আসছে। যে কারণে ভারতীয় নাগরিকরা বিভিন্ন মডেলের মধ্যে থেকে নিজেদের পছন্দের বাইকটি কেনার সুযোগ পাচ্ছেন। এই বছর এমন বেশ কিছু বাইক লঞ্চ হবে যেগুলি আপনাকে আকৃষ্ট করবে।

Royal Enfield Classic 350 Bobber

আশা করা হচ্ছে, এ বছর জুনে ভারতের বাজারে পা রাখবে Royal Enfield Classic 350 Bobber। মডেলটির দাম ২-২.১০ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হতে পারে। Classic 350-এর ইঞ্জিন নিয়ে হাজির হবে এই বাইক।

Kawasaki Versys-X 300

Kawasaki Versys-X 300 সম্প্রতি ভারতের রাস্তায় টেস্টিং চলাকালীন দর্শন দিয়েছে। আপাদমস্তক ক্যামোফ্লেজে মোড়ানো অবস্থায় ধরা দিয়েছে এটি। নতুন ভার্সনের এই বাইকের স্পেসিফিকেশন, স্টাইল এবং যন্ত্রাংশে বেশ কিছু পরিবর্তন ঘটানো হতে পারে বলেই অনুমান করা হচ্ছে।

KTM 125 Duke

2024 KTM 125 Duke ভারতের বাজারে জুলাই মাসে লঞ্চ হতে পাসে। অনুমান করা হচ্ছে বাইকের দাম ১.৮০ লক্ষ টাকার কাছাকাছি ধার্য করা হবে। আগের মতই এটি একটি ১২৫ সিসি ইঞ্জিন নিয়ে আসবে। যা থেকে উৎপন্ন হবে সর্বোচ্চ ১৪.৭ বিএইচপি ক্ষমতা।

TVS Raider 125 Flex-Fuel

TVS Raider 125 Flex-Fuel পুজোর মরসুম অর্থাৎ অক্টোবরে ভারতের বাজারে পা রাখতে পারে। এই বাইকটির মূল্য ১ লাখ থেকে ১.১০ লাখ টাকার (এক্স-শোরুম) কাছাকাছি রাখা হতে পারে। শক্তির উৎস হিসাবে এতে থাকছে ১২৫ সিসি ইঞ্জিন। আউটপুট হবে ১১.২ বিএইচপি এবং ১১.২ এনএম। এটি পেট্রলের সঙ্গে ইথানলের মিশ্রণে চলবে।