স্করপিওতে 1 লাখ, অন্য মডেলে আরও বেশি, মে’তে ছাড়ের বন্যা Mahindra এর গাড়িতে

Maruti Suzuki ও Tata Motors সম্প্রতি লোভনীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। প্রতিপক্ষদের দেখাদেখি এবার হাত গুটিয়ে বসে থাকতে পারলো না মাহিন্দ্রা ও মাহিন্দ্রা (Mahindra & Mahindra)।…

Maruti Suzuki ও Tata Motors সম্প্রতি লোভনীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। প্রতিপক্ষদের দেখাদেখি এবার হাত গুটিয়ে বসে থাকতে পারলো না মাহিন্দ্রা ও মাহিন্দ্রা (Mahindra & Mahindra)। তাই মে মাস জুড়ে Mahindra XUV300 SUV-তে বড় অঙ্কের ডিসকাউন্ট নিয়ে হাজির হল সংস্থা। ছাড়ের তালিকায় রয়েছে আরও বেশ কয়েকটি এসইউভি মডেল। মাহিন্দ্রার গাড়ি কেনার পরিকল্পনা থাকলে এই সুযোগ হাতছাড়া হলে পস্তাবেন। চলুন কোন গাড়িতে কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে জেনে নেওয়া যাক।

Mahindra XUV400

তালিকার প্রথমেই রয়েছে ইলেকট্রিক ভেহিকেল Mahindra XUV400-এর নাম। মে মাস জুড়ে এতে পাওয়া যাচ্ছে সর্বাধিক ১.৪ লাখ টাকার ছাড়।

Mahindra XUV300

Mahindra XUV300-এ চলতি মাসে সর্বাধিক ১.৭৯ লাখ টাকা অফার উপলব্ধ রয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি ছাড় পাওয়া যাচ্ছে XUV300-এর W8 ডিজেল ভ্যারিয়েন্টে। W8 পেট্রোল ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ১.৫৯ লাখ টাকার ডিসকাউন্ট। আবার লোয়ার ভ্যারিয়েন্ট W2-তে ৪৫,০০০ টাকা সাশ্রয় করা যাচ্ছে।

Mahindra XUV700

Mahindra XUV700 ফ্ল্যাগশিপ মডেলে ১.৫০ লক্ষ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট অফার করা হচ্ছে। বেনিফিটের আওতায় রয়েছে গত বছর তৈরি হওয়া মডেলগুলি। এছাড়া বাকি ভ্যারিয়েন্ট AX5 সেভেন-সিটার ডিজেল ম্যানুয়াল ও অটোমেটিক এবং AX5 সেভেন-সিটার পেট্রোল ম্যানুয়ালে চলছে ১.৩ লক্ষ টাকার ডিসকাউন্ট।

Mahindra Scorpio N

মাহিন্দ্রার বর্তমানে বেস্ট সেলিং এসইউভি Mahindra Scorpio N-এ সর্বোচ্চ এক লক্ষ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে এই ডিসকাউন্ট কেবলমাত্র গাড়িটির ২০২৩ মডেলে উপলব্ধ। Scorpio N -এর Z8 ও Z8L ভ্যারিয়েন্টের পেট্রোল ও ডিজেল ভার্সনে ৬০,০০০ টাকা অফার করা হচ্ছে।

Mahindra Bolero

মাহিন্দ্রার সবচেয়ে পুরনো এসইউভি Bolero এই মাস জুড়ে সর্বাধিক ৮২,০০০ টাকার ছাড়ে কেনা যাবে। গত বছর তৈরি হওয়া মডেলগুলিতেই এই অফার বরাদ্দ রয়েছে। অন্যদিকে এন্ট্রি লেভেল B4 ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ৬১,০০০ টাকার ছাড়, যেখানে মিল্ড-স্পেক B6 ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ৪৮,০০০ টাকার বেনিফিট।

Mahindra Bolero Neo

Mahindra Bolero Neo-তে দেওয়া হচ্ছে ৮৩,০০০ টাকার ডিসকাউন্ট। এর টপ স্পেক N10-এ চলছে সর্বোচ্চ বেনিফিট। এর আওতায় রয়েছে এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট, ফ্রি অ্যাক্সেসরিজ এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি। আবার N4 ও N8 ভ্যারিয়েন্টে বাঁচানো যাচ্ছে যথাক্রমে ৫৬,০০০ টাকা ও ৬৪,০০০ টাকা।

উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।