২০ টাকার কমে Reliance Jio, Airtel, Vi ও BSNL এর সেরা এই প্ল্যানগুলি রিচার্জ করেছেন?

ভারতের চারটি অন্যতম টেলিকম অপারেটর Reliance Jio, Bharti Airtel, Vodafone Idea (Vi) এবং BSNL তাদের গ্রাহকদের ২০ টাকার কমে বিভিন্ন ডেটা ভাউচার অফার করে। তাই…

ভারতের চারটি অন্যতম টেলিকম অপারেটর Reliance Jio, Bharti Airtel, Vodafone Idea (Vi) এবং BSNL তাদের গ্রাহকদের ২০ টাকার কমে বিভিন্ন ডেটা ভাউচার অফার করে। তাই যে সকল গ্রাহকের প্রিপেড প্ল্যান প্রদত্ত ডেটা ছাড়াও অধিক পরিমাণে ডেটা প্রয়োজন হয়, তারা সহজেই সাশ্রয়ী মূল্যের এই ভাউচারগুলি রিচার্জ করতে পারেন। এছাড়াও, যদি কোনো গ্রাহকের বিশেষ কোনো কাজের জন্য স্বল্প মেয়াদী ডেটার প্রয়োজন হয়, তাহলে তাদের জন্যও এই ভাউচারগুলি খুবই উপকারী। তবে মনে রাখতে হবে, প্রত্যেকটি ডেটা ভাউচারই কেবল তখনই কাজ করবে যখন গ্রাহকের একটি বেস প্রিপেড প্ল্যান অ্যাকটিভ থাকবে। আসুন Reliance Jio, Bharti Airtel, Vodafone Idea (Vi) এবং BSNL-এর পোর্টফোলিওতে থাকা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচার কোনটি তা দেখে নেওয়া যাক।

Bharti Airtel-এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচার

Bharti Airtel-এর সবথেকে সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচারটির দাম মাত্র ১৯ টাকা, যার সাথে অফার করা হয় ১ জিবি ডেটা এবং ১ দিনের ভ্যালিডিটি।

Reliance Jio-এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচার

Reliance Jio-এর সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচারটির জন্য গ্রাহককে খরচ করতে হবে ১৫ টাকা এবং এর সাথেই পাওয়া যাবে ১ জিবি ডেটা। উল্লেখ্য, এই ভাউচারটির ভ্যালিডিটি গ্রাহকের সক্রিয় বেস প্ল্যানের মতোই হবে।

BSNL সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচার

BSNL যে ভাউচারটি অফার করে তার দাম ১৬ টাকা, আর এর সাথে পাওয়া যাবে ১ দিনের ভ্যালিডিটি সহ ২ জিবি ডেটা।

Vodafone Idea-এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ডেটা ভাউচার

Vodafone Idea-এর পোর্টফোলিওতে সবথেকে সাশ্রয়ী মূল্যের যে ভাউচারটি উপস্থিত, তার দাম ১৭ টাকা। আর এটি রাত ১২টা থেকে সকাল ৬ টা পর্যন্ত ব্যবহারকারীদের আনলিমিটেড ডেটা উপভোগ করার সুযোগ দেয়। এছাড়াও, এই টেলকোটির পোর্টফোলিওতে ১৯ টাকা দামের আরেকটি ডেটা ভাউচার উপস্থিত, যেটি Airtel-এর প্ল্যানের মতো ১ দিনের জন্য ১ জিবি ডেটা অফার করে।