পুরনো স্টক খালি করতে বিশাল ছাড়, 1.79 লাখ টাকা সস্তায় মিলছে Mahindra XUV300

মে মাস গাড়িপ্রেমীদের জন্য সুখবর শুনিয়েছে মারুতি সুজুকি (Maruti Suzuki) ও টাটা মোটরস (Tata Motors)। একঝাঁক গাড়িতে চলছে আকর্ষণীয় ডিসকাউন্ট। সেই তালিকায় নাম তুলেছে মাহিন্দ্রা…

মে মাস গাড়িপ্রেমীদের জন্য সুখবর শুনিয়েছে মারুতি সুজুকি (Maruti Suzuki) ও টাটা মোটরস (Tata Motors)। একঝাঁক গাড়িতে চলছে আকর্ষণীয় ডিসকাউন্ট। সেই তালিকায় নাম তুলেছে মাহিন্দ্রা (Mahindra)। এন্ট্রি লেভেল এসইউভি Mahindra XUV300-এ সর্বোচ্চ ১.৭৯ লাখ টাকার অফার নিয়ে এলো সংস্থা। অর্থাৎ গাড়িটি কেনার এটিই মোক্ষম সুযোগ। সম্প্রতি ফেসলিফ্ট ভার্সন Mahindra XUV 3XO লঞ্চ হয়েছে। অর্থাৎ পুরনো XUV300 এর স্টক শেষ না হওয়া পর্যন্ত অফার বৈধ রয়েছে।

১.৭৯ লাখ ডিসকাউন্টে বাড়ি আনুন Mahindra XUV300

১.৭৯ লাখ টাকার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট অফিসিয়াল অ্যাক্সেসরিজ এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি। আগের মাসের তুলনায় এ মাসে Mahindra XUV300-এ ২০,০০০ টাকা বেশি ছাড় দেওয়া হচ্ছে। এখন টপ স্পেক ভ্যারিয়েন্টে চলছে সর্বোচ্চ ডিসকাউন্ট। যেখানে W8 পেট্রোল এবং W6 ভ্যারিয়েন্টে যথাক্রমে ১.৫৯ লাখ ও ১.৩৩ লাখ টাকা সাশ্রয় করা যাবে।

Mahindra XUV300-এর W4 ও W2 ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে যথাক্রমে ৯৫,০০০ টাকা ও ৪৫,০০০ টাকার ছাড়। এসইউভি গাড়িটি তিনটি ইঞ্জিন অপশনে উপলব্ধ। দুটি পেট্রোল এবং একটি ডিজেল। ১.২ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন থেকে সর্বোচ্চ ১১০ পিএস শক্তি এবং ২০০ এনএম টর্ক উৎপন্ন হয়।

অন্যদিকে, Mahindra XUV300-এর ১.৫ লিটার ডিজেল ইঞ্জিনের আউটপুট ১১৭ পিএস এবং ৩০০ এনএম। এছাড়া ১.২ লিটার TGDI টার্বো পেট্রল ইঞ্জিন থেকে পাওয়া যায় ১৩০ পিএস পাওয়ার এবং ২৫০ এনএম টর্ক। এই একই ইঞ্জিন দেখতে পাওয়া যায় গাড়িটির ফেসলিফ্ট অর্থাৎ Mahindra XUV 3XO মডেলে।