সেল শেষে Amazon-এর কামাল! 25,000 টাকারও কমে মিলছে এই HP ল্যাপটপ, ফিচার নিয়ে নো-টেনশন

HP 14S-Intel Pentium: দুদিন আগেই Amazon Great Summer Sale 2024 শেষ হয়েছে। এই সেলে ই-কমার্স জায়ান্ট প্ল্যাটফর্মটি বিভিন্ন প্রোডাক্টেই আকর্ষণীয় অফার দিয়েছে – স্মার্টফোন, ল্যাপটপ,…

HP 14S-Intel Pentium: দুদিন আগেই Amazon Great Summer Sale 2024 শেষ হয়েছে। এই সেলে ই-কমার্স জায়ান্ট প্ল্যাটফর্মটি বিভিন্ন প্রোডাক্টেই আকর্ষণীয় অফার দিয়েছে – স্মার্টফোন, ল্যাপটপ, ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স থেকে শুরু করে ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট ইত্যাদি যে যত কম দামে পেরেছেন লুটে নিয়েছেন! কিন্তু আপনি যদি কোনো কারণে Amazon-এর এই সেল মিস করে থাকেন কিংবা আপনার এই মুহূর্তে একটি ভালো ল্যাপটপ কেনার থাকে তাও আবার কম খরচে, তাহলে চিন্তার কোনো প্রয়োজন নেই। কারণ সেল ছাড়াই এখন একটি দুর্দান্ত অফার দিচ্ছে Amazon, যেখানে লিমিটেড টাইম ডিল (limited time deal) হিসেবে ২৫ হাজার টাকারও কম দামে HP-র ল্যাপটপ কিনে নিতে পারবেন।

আমরা কথা বলছি HP 14S-Intel Pentium ল্যাপটপ সম্পর্কে যাতে ফাস্ট চার্জিং, ডুয়াল স্পিকার এবং আরও নানা হাই-এন্ড ফিচার রয়েছে। এছাড়া এর ডিজাইন বা বিল্ড কোয়ালিটিও বেশ প্রিমিয়াম। সেক্ষেত্রে এই ল্যাপটপটি কিনলে এখন মোটা টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও দেবে অ্যামাজন। তো আসুন, দেখে নিই HP 14S-Intel Pentium ল্যাপটপের দাম, অফার এবং মূল স্পেসিফিকেশনসমূহ।

এখন HP 14S-Intel Pentium ল্যাপটপ কিনে নিন বিশেষ ছাড়ে

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী এইচপি ১৪এস ইন্টেল পেন্টিয়াম ল্যাপটপের আসল দাম ৩৮,০৭৬ টাকা, তবে সীমিত সময়ের অফারে এটি ই-কমার্স প্ল্যাটফর্মটিতে ২৬,১৯০ টাকায় মিলছে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা অন্যান্য নির্বাচিত ব্যাঙ্ক কার্ড দিয়ে অর্ডারের সময় প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন।

শুধু তাই নয়, এইচপি-র এই ল্যাপটপ কেনার ক্ষেত্রে পুরোনো ল্যাপটপ বদলে নিলে ১১,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাবেন। যদিও এই ছাড়ের যথাযথ অঙ্কটা যে পুরোনো ডিভাইস এক্সচেঞ্জ করছেন তার ব্র্যান্ড, মডেল এবং বর্তমান অবস্থার উপর নির্ভর করবে। সব মিলিয়ে ল্যাপটপটি ২৫ হাজার বা তার চাইতে অনেক কম টাকাতেই পাওয়া যেতে পারে।

HP 14S-Intel Pentium ল্যাপটপ স্পেসিফিকেশন

এইচপি ১৪এস ইন্টেল পেন্টিয়াম ল্যাপটপে রয়েছে ১৪ ইঞ্চির ডায়াগোনাল এইচডি মাইক্রো-এজ ব্রাইডভিউ ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স সাপোর্টসহ Intel Pentium Silver N6000 প্রসেসর, যার সাথে ৮ জিবি DDR4-2933 মেগাহার্টজ র‍্যাম এবং ২৫৬ জিবি PCIe NVMe M.2 এসএসডি স্টোরেজ। সফ্টওয়্যার ফ্রন্টে ল্যাপটপটি উইন্ডোজ ১১ হোম ওএসের সাহায্যে চলে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এটি অফার করে ৪১ ওয়াট আওয়ারের ব্যাটারি, যা মাত্র ৪৫ মিনিটে ৫০ শতাংশ পর্যন্ত চার্জ হয়।

অন্যান্য ফিচারের কথা বললে, এই এইচপি ল্যাপটপে ফুল সাইজ কিবোর্ড বর্তমান। এছাড়া কানেক্টিভিটির জন্য এতে ইউএসবি টাইপ-সি এবং ইউএসবি টাইপ-এ পোর্ট রয়েছে। সাথে আছে বিল্ট-ইন অ্যালেক্সা সাপোর্টও, অর্থাৎ এটিকে শুধুমাত্র কথা বলেও কন্ট্রোল করা যাবে।