চোখ জুড়ানো ডিজাইনে নতুন ফোন আনল Realme, কিনুন 2,000 টাকা ডিসকাউন্টে

Realme P1 Pro স্মার্টফোনটি গত মাসে প্রাথমিকভাবে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে। এটি সেসময় প্যারট ব্লু এবং ফিনিক্স রেড এই দুই কালার অপশনে পাওয়া যাবে বলে…

Realme P1 Pro স্মার্টফোনটি গত মাসে প্রাথমিকভাবে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে। এটি সেসময় প্যারট ব্লু এবং ফিনিক্স রেড এই দুই কালার অপশনে পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়। ফিনিক্স রেড অপশনটি ইতিমধ্যেই বাজারে উপলব্ধ, আর এখন ভারতে নতুন প্যারট ব্লু কালার অপশনটিও হাজির হয়েছে। আসুন ফোনটির দাম, লঞ্চ অফার এবং বৈশিষ্ট্যগুলি সর্ম্পকে জেনে নেওয়া যাক।

Realme P1 Pro: প্যারট ব্লু কালার অপশনের মূল্য এবং লভ্যতা

রিয়েলমি পি১ প্রো ফোনের প্যারট ব্লু কালার ভ্যারিয়েন্টটি ২১,৯৯৯ টাকা মূল্যে শুধুমাত্র ফ্লিপকার্ট (Flipkart) এবং রিয়েলমি ইস্টোর (Realme eStore) থেকে কেনা যাবে। কোম্পানির অনলাইন স্টোর থেকে যে সমস্ত গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনবেন তারা ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন।

Realme P1 Pro: স্পেসিফিকেশন

রিয়েলমি পি১ প্রো ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৭১০ জিপিইউ যুক্ত রয়েছে। স্মার্টফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যায়: ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১। রিয়েলমি পি১ প্রো অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ভিত্তি করে রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনে রান করে। এটি ভবিষ্যতে দুটি অ্যান্ড্রয়েড ওএস আপগ্রেড এবং তিন বছরের সিকিউরিটি আপডেট গ্রহণ করবে।

ফটোগ্রাফির জন্য, Realme P1 Pro ফোনটি ৫০ মেগাপিক্সেলের Sony LYTIA 600 প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে৷

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Realme P1 Pro ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ ৪৫ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের পাশাপাশি ফেস আনলক ফিচারটি অন্তর্ভুক্ত রয়েছে। অডিওর জন্য, ডিভাইসটিতে ডুয়েল স্পিকার, ডলবি অ্যাটমস (Dolby Atmos) এবং হাই-রেস (Hi-Res) অডিও রয়েছে। Realme P1 Pro মডেলের অতিরিক্ত কার্যকারিতাগুলির মধ্যে রয়েছে আইপি৬৫ (IP65) ধুলো এবং জল প্রতিরোধী রেটিং, এয়ার জেসচার এবং রেইন ওয়াটার স্মার্ট টাচ ফিচারগুলি।