এসে গেল সেই দিন, ভারতে Infinix এর প্রথম গেমিং ল্যাপটপ ও স্মার্টফোনের লঞ্চ ডেট ফাঁস

ইনফিনিক্স শীঘ্রই বাজারে নিয়ে আসতে চলেছে তাদের লেটেস্ট GT সিরিজের একাধিক গেমিং-কেন্দ্রিক প্রোডাক্ট, যেগুলিকে কোম্পানি Infinix GT Verse ব্র্যান্ডিংয়ের সাথে টিজ করতে শুরু করেছে। ইনফিনিক্স…

ইনফিনিক্স শীঘ্রই বাজারে নিয়ে আসতে চলেছে তাদের লেটেস্ট GT সিরিজের একাধিক গেমিং-কেন্দ্রিক প্রোডাক্ট, যেগুলিকে কোম্পানি Infinix GT Verse ব্র্যান্ডিংয়ের সাথে টিজ করতে শুরু করেছে। ইনফিনিক্স এই ব্র্যান্ডিংয়ের অধীনে ভারতে Infinix GT 20 Pro স্মার্টফোন এবং Infinix GT Book ল্যাপটপটি প্রকাশ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর এখন সূত্র মারফৎ এই ডিভাইসগুলির লঞ্চের তারিখ প্রকাশ্যে এসেছে। চলতি মাসেই স্মার্টফোন এবং ল্যাপটপটি এদেশে পা রাখতে চলেছে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

সামনে এল Infinix GT 20 Pro এবং Infinix GT Book ল্যাপটপের লঞ্চের তারিখ

৯১মোবাইলসের একটি রিপোর্ট অনুসারে, বিষয়টি সাথে যুক্ত সূত্রগুলি দাবি করেছে যে ইনফিনিক্স জিটি ২০ প্রো এবং ইনফিনিক্স জিটি বুক ভারতে আগামী ২১ মে লঞ্চ হবে। যদি এটি সত্য হয়, তাহলে লঞ্চের আর খুব বেশিদিন বাকি নেই এবং আশা করা যায় যে কোম্পানির তরফে অফিসিয়াল টিজার বা নিশ্চিতকরণ খুব শীঘ্রই সামনে আসবে। লঞ্চ ইভেন্টে এই দুটি ডিভাইসের পাশাপাশি অন্যান্য গেমিং সম্পর্কিত পেরিফেরালগুলিও উন্মোচন করা হতে পারে।

জানিয়ে রাখি, সাম্প্রতিক জিটি ভার্স টিজারে একটি কুলিং ফ্যান, আরজিবি ম্যাট, আরজিবি হেডফোন, আরজিবি গেমিং মাউস, ফিঙ্গার স্লিভস এবং এমনকি একটি ম্যাগকেসের মতো গ্যাজেটগুলি অন্তর্ভুক্ত ছিল। ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনটিকে সম্প্রতি সৌদি আরবে উন্মোচন করা করা হয়েছে। অন্যদিকে, ইনফিনিক্স জিটি বুক গেমিং ল্যাপটপটিকে টিজ করা হয়েছে এবং এর স্পেসিফিকেশনগুলিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

জানা গেছে, Infinix GT Book ল্যাপটপে Intel Core i9-13900 প্রসেসর এবং RTX 4050 পর্যন্ত গ্রাফিক্স কনফিগার করা যাবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ লম্বা ১৬ ইঞ্চির ডিসপ্লে এবং আরজিবি (RGB) কীবার্ড উপস্থিত থাকবে। ল্যাপটপটিতে একটি অভিনব ডিজাইন দেখা যাবে, যা Infinix GT 20 Pro ফোনের সাইবার মেকা ২.০ ডিজাইনের সাথে সাদৃশ্যপূর্ণ বলে মনে হচ্ছে। ফোনটির সর্ম্পকে বললে, Infinix GT 20 Pro ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, MediaTek Dimensity 8200 Ultra প্রসেসর, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ, বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন