ডিজাইন, ফিচার্স মুগ্ধ করবে, সনির ক্যামেরা নিয়ে ভারতে আসছে Tecno Camon 30

এই বছরের শুরুর দিকে Tecno Camon 30 সিরিজের স্মার্টফোনগুলি প্রাথমিকভাবে উন্মোচন করা হয়। গত ফেব্রুয়ারি মাসে আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্টের সময়…

এই বছরের শুরুর দিকে Tecno Camon 30 সিরিজের স্মার্টফোনগুলি প্রাথমিকভাবে উন্মোচন করা হয়। গত ফেব্রুয়ারি মাসে আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্টের সময় Tecno Camon 30, Tecno Camon 30 5G, Tecno Camon 30 Premier 5G এবং Tecno Camon 30 Pro 5G ফোনগুলি গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছিল। আর এখন, সংস্থাটি অবশেষে ভারতীয় বাজারে এগুলির আগমনের জন্য টিজার প্রকাশ করেছে। আসুন Tecno Camon 30 সিরিজের ইন্ডিয়া লঞ্চ সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

সামনে এল Tecno Camon 30 সিরিজের অফিসিয়াল টিজার

মার্চ মাসে টেকনো ক্যামন ৩০ এবং টেকনো ক্যামন ৩০ প্রিমিয়ার ৫জি ভারতে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। আর এখন টেকনো তাদের অফিসিয়াল এক্স (আগে টুইটার নামে পরিচিত) হ্যান্ডেল থেকে একটি প্রোমোশনাল টিজার প্রকাশ করেছে। পোস্টে একটি ছোটো ভিডিও টিজার শেয়ার করা হয়েছে, যা আসন্ন ডিভাইস ফটোগ্রাফির দক্ষতাকে তুলে ধরেছে। টিজারটি হাই-এন্ড প্রিমিয়ার এবং প্রো মডেলগুলিতে সনি (Sony) সেন্সরের উপস্থিতি নিশ্চিত করেছে।

এছাড়াও, ভিগান লেদার বা কৃত্রিম চামড়ার ব্যাক প্যানেলের সাথে টেকনো ক্যামন ৩০ প্রিমিয়ার বা টেকনো ক্যামন ৩০ প্রো মডেলের রিয়ার প্যানেলের ডিজাইনটিও তুলে ধরা হয়েছে ভিডিওটিতে। এই স্মার্টফোনগুলির গ্লোবাল এবং ভারতীয় সংস্করণগুলির মধ্যে সম্ভবত কোনও পার্থক্য নেই। সুতরাং আশা করা যায় যে এদেশে আসন্ন মডেলগুলির স্পেসিফিকেশন এবং ফিচারগুলি একই হবে।

যদিও, Tecno Camon 30 সিরিজের লঞ্চের তারিখ বা এর মূল্যের মতো গুরুত্বপূর্ণ তথ্যগুলি এখনও প্রকাশ করেনি সংস্থা। তবে এমাসের শেষের দিকে এই ডিভাইসগুলি আত্মপ্রকাশ করবে বলে শোনা যাচ্ছে। কিন্তু এই মুহূর্তে এটি কেবলই জল্পনা। নিশ্চিতভাবে সিরিজটি সম্পর্কে জানতে আরও রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।