Vivo X100s: হাতে রাখলে সবাই তাকাবে, সত্যিই চোখ ধাঁধানো ভিভোর নতুন ফোন

ভিভো তাদের X100 সিরিজের পরবর্তী সংযোজন হিসেবে Vivo X100s স্মার্টফোনটি বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। যদিও Vivo X100 মডেলটি MediaTek Dimensity 9300 চিপসেটের সাথে এসেছে, তবে…

ভিভো তাদের X100 সিরিজের পরবর্তী সংযোজন হিসেবে Vivo X100s স্মার্টফোনটি বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। যদিও Vivo X100 মডেলটি MediaTek Dimensity 9300 চিপসেটের সাথে এসেছে, তবে আসন্ন Vivo X100s মডেলে উচ্চতর Dimensity 9300 Plus প্রসেসরটি থাকবে বলে আশা করা হচ্ছে। ভিভো আগেই ঘোষণা করেছিল যে Vivo X100s ফোনটি ৭.৮ মিলিমিটার স্লিম হবে। আর এখন ব্র্যান্ডের তরফে এর কিছু হ্যান্ড-অন ছবি শেয়ার করা হয়েছে, যা এর প্রিমিয়াম ডিজাইনটি তুলে ধরেছে। কেমন দেখতে হবে ভিভোর আপকামিং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটিকে, আসুন জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Vivo X100s ফোনের হ্যান্ডস অন ইমেজ

এমনিতেই ভিভো এক্স১০০এস মডেলের ৭.৮ মিলিমিটার স্লিম হওয়ার বিষয়টি যথেষ্ট আকর্ষণীয়। ভালোভাবে লক্ষ্য করলে দেখা যাবে, সম্প্রতি লঞ্চ হওয়া বেশিরভাগ ফ্ল্যাগশিপ ফোনের পুরুত্ব প্রায় ৮ মিলিমিটারের ওপরে রয়েছে। সেখানে আসন্ন ভিভো ফোনটি এগুলির তুলনায় যথেষ্টই স্লিম। প্রসঙ্গত, প্রায় এক বছর আগে লঞ্চ হওয়া পূর্বসূরি ভিভো এক্স১০০ হ্যান্ডসেটটি ৮.৫ মিলিমিটার পাতলা। যদিও ভিভো এক্স১০০এস ফোনে আল্ট্রা মডেলের মতো চটকদার ক্যামেরা স্পেসিফিকেশন থাকবে না, তবে এর স্লিম ডিজাইন নিঃসন্দেহে ইউজারদের হাতে ধরে রাখার ক্ষেত্রে আরামদায়ক অনুভূতি প্রদান করবে।

প্রসঙ্গত, অনেক অ্যান্ড্রয়েড স্মার্টফোন নির্মাতারাই এখন কার্ভড ডিসপ্লে থেকে দূরে সরে যেতে শুরু করেছে। ভিভোও সেই দলেই রয়েছে। তারা ভিভো এক্স১০০এস মডেলেও একটি ফ্ল্যাট ডিসপ্লে ব্যবহার করবে। তবে, এক্স১০০ ভ্যারিয়েন্টে একটি কার্ভড ডিসপ্লে ছিল। ফ্ল্যাট ডিসপ্লে ব্যবহার করা ডিভাইসের পুরুত্ব কমাতে সাহায্য করতে পারে, তাই ফ্ল্যাট ডিসপ্লে বেছে নেওয়া অবশ্যই একটি ভাল পদক্ষেপ। ভিভো এক্স১০০এস হ্যান্ডসেটের সাথে ভিভো এক্স সিরিজও ফ্ল্যাট ডিসপ্লের ট্রেন্ডে যোগ দিয়েছে, কারণ গত প্রজন্মের এক্স৯০এস মডেলটি কার্ভড স্ক্রিনের সাথে এসেছিল।

উল্লেখ্য, প্রকাশ্যে আসা অফিসিয়াল ভিভো ইমেজে Vivo X100s মডেলটিকে অন্তত দুটি কালার অপশনে প্রদর্শন করা হয়েছে। ফোনের পিছনে বিশাল ক্যামেরা অ্যারে রয়েছে, আর ফ্রেমের ডান পাশে সম্মিলিত পাওয়ার এবং ভলিউম বাটন অবস্থান করছে। Vivo X100s ফোনটি শীঘ্রই Vivo X100s Pro এবং Vivo X100 Ultra (বা Vivo X100s Ultra) হ্যান্ডসেটগুলির সাথে বাজারে আত্মপ্রকাশ করবে।