Shreyas Iyer KKR: ‘ম্যাচের আগেই আভাস পেয়েছিলাম’, মুম্বাইকে হারিয়ে মন খুলে আবেগ প্রকাশ অধিনায়ক শ্রেয়াসের

গতকাল কলকাতার ইডেন গার্ডেন্সে আইপিএল ২০২৪ (IPL 2024) এর ৬০ তম ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)।…

গতকাল কলকাতার ইডেন গার্ডেন্সে আইপিএল ২০২৪ (IPL 2024) এর ৬০ তম ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। বৃষ্টিভেজা এই‌ ম্যাচে নিজেদের দাপট বজায় রাখে কেকেআর।‌ হার্দিক পান্ডিয়াদের সিজনে দ্বিতীয়বারের মত হারিয়ে দুই ম্যাচ বাকি থাকতেই প্রথম দল হিসেবে প্লে অফে জায়গা করে নেয় শ্রেয়াস বাহিনী।

এই‌ জয়ে ব্যাটসম্যানদের থেকেও কৃতিত্ব বেশি ছিল কেকেআর বোলারদের। তারা মুম্বাইয়ের ব্যাটসম্যানদের মুখ থেকে জয় ছিনিয়ে আনেন। লাগাতার সপ্তম টস হেরে কাল আবার প্রথম ব্যাটিং করতে নামে নাইটরা। তবে শুরুটা যেন‌ ছিল‌ এক দুঃস্বপ্ন। মাত্র ১০ রানের মধ্যে দুই ওপেনারকে হারায় কেকেআর। এরপর বোর্ডে রান তুলতে রীতিমতো সংঘর্ষ করতে হয় ব্যাটসম্যানদের।

কোনোমতে ৭ উইকেট হারিয়ে ১৬ ওভারে ১৫৭ রান তোলে কেকেআর। রানটা কিছুটা কম মনে হলেও এরপর দায়িত্ব মাথায় নেয় বোলাররা। পাওয়ারপ্লেতে উইকেট না‌ পেলেও মিডল ওভারে আবার খেলার ভোল পাল্টে দেয় সুনীল নারিন (Sunil Narine) এবং বরুন চক্রবর্তী (Varun Chakaravarthy)। দুজনের টানটান বোলিংয়ে একেরপর এক উইকেট হারায় মুম্বাই। এরপর রাসেল এসে কেকেআরের জয় প্রায় নিশ্চিত করে দেন। ১৮ রানে ম্যাচ জিতে প্রথম দল হিসেবে প্লেঅফে কোয়ালিফাই করে নাইটবাহিনী।

ম্যাচ শেষে এই ব্যাপারে বলতে গিয়ে অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) বলেন- “আমি ম্যাচের আগেই প্রতিভাস পেয়েছিলাম যে আমরা আজ জিতে প্রথম দল হিসেবে কোয়ালিফাই করতে পারি। আমাদের দলে প্রত্যেকে এক একটা গেম-চেঞ্জার। সবাইকে ধন্যবাদ। ৬ ওভার পর্যন্ত ওরা এগিয়ে ছিল, কিন্তু আমাদের কামব্যাকটা ছিল দেখার মত। রেকর্ড বা পরিসংখ্যান দেখবো না। জয়টাই সবচেয়ে বড়।”