CSK vs RR: গায়কোয়াডের ধৈর্যশীল ইনিংস ভুল করলো না চেন্নাই, প্লেঅফের দৌড়ে শক্তিশালী CSK

আজ আইপিএলে (IPL 2024) চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে আইপিএলের ৬১ তম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস (Chennai Super Kings vs Rajasthan Royals)।…

আজ আইপিএলে (IPL 2024) চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে আইপিএলের ৬১ তম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস (Chennai Super Kings vs Rajasthan Royals)। কোয়ালিফিকেশনের জন্য আজকের এই ম্যাচটি দুই দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ ছিল। তবে শেষ পর্যন্ত একতরফাভাবে ম্যাচ জিতে নিয়ে প্লে অফের দৌড়ে নিজেদের আরো মজবুত করল চেন্নাই।

আজ টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় সঞ্জু স্যামসন।‌তবে অল্প সময়ের মধ্যে এই সিদ্ধান্ত ভুল বলে প্রমানিত হয়। প্রথম থেকেই চিপকের কঠিন পিচে রাজস্থানের ব্যাটসম্যানরা ব্যার্থ হয়। পাওয়ারপ্লেতে উইকেট না‌ হারালেও মাত্র ৪২ রান করে তারা। এরপর শুরু হয় একের পর এক উইকেটের পতন। ২০ ওভার ব্যাট করে মাত্র ১৪১ রান করতে সক্ষম হয় রাজস্থান।

চিপকের পিচে ১৪২ রানে লক্ষ্য চেন্নাইয়ের হাতের নাগালেই ছিল। সেই‌ভাবেই শুরু হয় তাদের‌ ব্যাটিং। প্রথমে দুর্দান্ত শুরু করেন রাচিন রবীন্দ্র এবং রুতুরাজ গায়কোয়াড (Ruturaj Gaikwad)। এরপর একধার থেকে উইকেট পড়লেও, অন্যদিকে হাল ধরেন অধিনায়ক। শেষের দিকে ম্যাচ ফেঁসে গেলেও ১৯ তম ওভারে জয় তুলে নেয় চেন্নাই। এই জয়ের সাথে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে আসে তারা।

চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালস স্কোরকার্ড (Chennai Super Kings vs Rajasthan Royals)

আর আর- ১৪১/ ৫

সি এস কে- ১৪৫/৫