50MP OIS ক্যামেরা ও 32MP টেলিফটো লেন্সের সঙ্গে আসছে এই দুর্দান্ত স্মার্টফোন

অনর বর্তমানে তাদের পরর্বতী প্রজন্মের নম্বর সিরিজের অধীনে Honor 200 এবং Honor 200 Pro স্মার্টফোনগুলির বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। সম্প্রতি Honor 200…

অনর বর্তমানে তাদের পরর্বতী প্রজন্মের নম্বর সিরিজের অধীনে Honor 200 এবং Honor 200 Pro স্মার্টফোনগুলির বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। সম্প্রতি Honor 200 Pro ফোনের কিছু রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছিল, যা পরে ভুল বলে জানা যায়। তবে এক নির্ভরযোগ্য টিপস্টার এখন আসন্ন Honor 200 Pro মডেলের কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ্যে এনেছেন। তিনি মূলত ফোনের ডিসপ্লে এবং ক্যামেরা সিস্টেমের ওপর আলোকপাত করেছেন। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Honor 200 Pro: ডিসপ্লে এবং ক্যামেরা স্পেসিফিকেশন

ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, অনর ২০০ প্রো ফোনে “১.৫কে” রেজোলিউশন এবং একটি পাঞ্চ-হোল কাটআউট যুক্ত স্ক্রিন থাকবে। এছাড়াও, তিনি ডিসপ্লেতে সামান্য কার্ভড ডিজাইনের ইঙ্গিত দিয়েছেন। তাই মনে করা হচ্ছে যে ফোনটির স্ক্রিনে সম্ভবত পূর্বসূরি অনর ১০০ এর মতোই একটি সূক্ষ্ম এজ কার্ভেচার দেখা যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, অনর ২০০ প্রো ফোনের রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে বলে জানা গেছে, যা হাই-এন্ড ফোনে একটি সাধারণ বৈশিষ্ট্য। এছাড়াও, টিপস্টার উল্লেখ করেছেন যে, প্রধান ক্যামেরার সামনে ২.৫x অপটিক্যাল জুম এবং ৫০x ডিজিটাল জুম ক্ষমতা সহ একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স যুক্ত থাকবে।

ইতিমধ্যেই, Honor 200 Pro স্মার্টফোনটি কোয়ালকমের বর্তমান ফ্ল্যাগশিপ প্রসেসর, Snapdragon 8 Gen 3 চিপ দ্বারা চালিত হবে বলে জানানো হয়েছে। অন্যদিকে, স্ট্যান্ডার্ড Honor 200 মডেলটিতে Snapdragon 8s Gen 3 প্রসেসরটি থাকবে বলে জানা গেছে, যা 8 Gen 3 চিপের একটি টোন-ডাউন সংস্করণ। লঞ্চের তারিখ এখনও সামনে না এলেও, অনর মে মাসের শেষের দিকে Honor 200 সিরিজের ফোনগুলি উন্মোচন করবে বলে শোনা যাচ্ছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন