Realme GT 6T: রিয়েলমির দুর্ধর্ষ ফোন এন্ট্রি নিচ্ছে ভারতে, ফাঁস হল দাম ও ফিচার্স

রিয়েলমি বিশ্বের বাজারে Realme GT 6T নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনার কথা ঘোষণা করেছে। উল্লেখযোগ্যভাবে, এটি হবে Realme GT সিরিজের প্রথম ‘T’ ব্র্যান্ডিংয়ের…

রিয়েলমি বিশ্বের বাজারে Realme GT 6T নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনার কথা ঘোষণা করেছে। উল্লেখযোগ্যভাবে, এটি হবে Realme GT সিরিজের প্রথম ‘T’ ব্র্যান্ডিংয়ের হ্যান্ডসেট। শোনা যাচ্ছে যে, এটি সদ্য উন্মোচিত Realme GT Neo 6 SE ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ হবে। আর এখন আনুষ্ঠানিক লঞ্চের আগেই, Realme GT 6T-এর ভারতীয় মূল্য অনলাইনে প্রকাশিত হয়েছে। আসুন জেনে নেওয়া যাক কত দামে বাজারে আসছে এই GT সিরিজের ফোনটি।

প্রকাশ্যে এল Realme GT 6T-এর দাম

রিয়েলমি অ্যাপে মূল্য ফাঁস হয়েছে, যা প্রকাশ করে যে রিয়েলমি জিটি ৬টি ফোনের দাম হবে ৩১,৯৯৯ টাকা। তবে এই দামটি কোন মেমরি ভ্যারিয়েন্টের জন্য, তা জানা যায়নি। তবে টিপস্টার সঞ্জু চৌধুরী দাবি করেছেন যে, এটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য হতে পারে। তিনি আরও দাবি করেন যে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ (ইউএফএস ৩.১) মডেলের দাম হবে ২৯,৯৯৯ টাকা, যেখানে ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম হবে যথাক্রমে ৩৩,৯৯৯ টাকা এবং ৩৫,৯৯৯ টাকা। তবে যেহেতু তথ্যগুলি অনানুষ্ঠানিক সূত্র থেকে সামনে এসেছে, তাই আনুষ্ঠানিক নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করাই শ্রেয়।

Realme GT 6T: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি জিটি ৬টি যদি রিয়েলমি জিটি নিও ৬ এসই-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হয়, তাহলে এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ৬,০০০ নিটের পিক ব্রাইটনেস অফার করবে৷ এটি Qualcomm Snapdragon 7+ Gen 3 প্রসেসরে চলবে বলে নিশ্চিত করা হয়েছে, যা সম্ভবত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত হবে।

ফটোগ্রাফির জন্য, Realme GT 6T ফোনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX882 প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Realme GT 6T ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে আশা করা হচ্ছে।