ডেটার দরকার নেই? সিম চালু রাখার জন্য Jio-র এই প্ল্যানগুলি রিচার্জ করুন

বর্তমানে এমন অনেক গ্রাহক আছেন যারা দিনের বেশির ভাগ সময় ওয়াইফাই কানেকশনের সাথে যুক্ত থাকেন। যার ফলে তাদের আর মোবাইল ডেটার প্রয়োজন হয় না। কিন্তু…

বর্তমানে এমন অনেক গ্রাহক আছেন যারা দিনের বেশির ভাগ সময় ওয়াইফাই কানেকশনের সাথে যুক্ত থাকেন। যার ফলে তাদের আর মোবাইল ডেটার প্রয়োজন হয় না। কিন্তু সিম চালু রাখতে প্রত্যেককেরই একটি বেস প্ল্যানের প্রয়োজন। আর তাই Reliance Jio গ্রাহকদের ১৫৫ টাকা, ৩৯৫ টাকা এবং ১,৫৫৯ টাকার তিনটি প্রিপেইড প্ল্যান অফার করে। যে প্ল্যানগুলি ডেটা সুবিধা প্রদান না করলেও কলিং এবং এসএমএস সুবিধা দিয়ে থাকে। তাই আপনি যদি শুধু মাত্র কলিং সুবিধা চান বা নিজের সিমটি অ্যাকটিভ রাখতে চান, তাহলে এই প্ল্যান তিনটির মধ্যে যেকোনো একটি বেছে নিতে পারেন।

Reliance Jio-র ১৫৫ টাকার প্ল্যান

এই তালিকার মধ্যে Reliance Jio-র সব থেকে সস্তার প্ল্যানের দাম ১৫৫ টাকা, যার ভ্যালিডিটি ২৮ দিন। আর এর সাথে মোট ২ জিবি ডেটা এবং ৩০০ টি এসএমএস সহ গ্রাহকদের যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা প্রদান করা হয়। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যানের সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলি ব্যবহার করার সুযোগও পাওয়া যায় সম্পূর্ণ বিনামূল্যে।

Reliance Jio-র ৩৯৫ টাকার প্ল্যান

Reliance Jio-র ৩৯৫ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। আর এর সাথে গ্রাহকদের মোট ৬ জিবি ডেটা, যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা এবং ১০০০ টি এসএমএস অফার করা হয়। এছাড়াও, এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা পেয়ে যান জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলি অ্যাক্সেস করার সুযোগ।

Reliance Jio-র ১,৫৫৯ টাকার প্ল্যান

Reliance Jio-র এই তালিকার সবথেকে ব্যয়বহুল প্ল্যানের দাম ১,৫৫৯ টাকা। আর এটি ৩৩৬ দিনের ভ্যালিডিটি, মোট ২৪ জিবি ডেটা এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা ছাড়াও মোট ৩,৩৬৬ টি এসএমএস অফার করে। আর অতিরিক্ত সুবিধা হিসেবে অন্যান্য প্ল্যান দুটির মতোই এর সাথেও জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউড উপভোগ করার সুযোগ পাওয়া যায়।