ট্রাভেল কিট সাদা, তো প্র্যাকটিস জার্সি হলুদ, রোহিত শর্মার উপস্থিতিতে বিশ্বকাপের জার্সি উন্মোচন BCCI-এর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Indian Premier League 2024) এখন শেষ পর্যায়ে। এই উত্তেজনাপূর্ণ টি-টোয়েন্টি লিগের ঠিক পরে, ২ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে আইসিসি…

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Indian Premier League 2024) এখন শেষ পর্যায়ে। এই উত্তেজনাপূর্ণ টি-টোয়েন্টি লিগের ঠিক পরে, ২ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) শুরু হতে চলেছে। আইসিসির এই মেগা ইভেন্টের প্রস্তুতি তুঙ্গে। সব দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

একই সঙ্গে বিসিসিআই (BCCI) অর্থাৎ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও কিছুদিন আগে ভারতের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। আইসিসি ইভেন্টে ফের একবার টিম ইন্ডিয়ার অধিনায়ক হতে চলেছেন রোহিত শর্মা (Rohit Sharma)। দলের সহ-অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সম্প্রতি ভারতের নতুন জার্সি উন্মোচন করেছে বিসিসিআই। এবার ভারতের জার্সিতে গাঢ় নীল ও কমলা রঙের ভালো কম্বিনেশন রয়েছে। একই সঙ্গে কলারে তেরঙ্গা রং ব্যবহার করা হয়েছে।

বিসিসিআই টুইটারে নতুন একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওতে বিসিসিআই সচিব জয় শাহ এবং ভারত অধিনায়ক রোহিত শর্মাকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে নতুন জার্সি পরে দেখা গেছে। এছাড়া ভারতের প্র্যাকটিস জার্সি ও নতুন ট্রাভেল কিটও দেখা গেছে ওই ভিডিওতে।

তবে পুরো ভিডিওতে শুধু ক্যাপ্টেন রোহিতকে দেখা গেছে। ১১ বছর হয়ে গেল আইসিসির কোনও ইভেন্ট জিতেছে ভারতীয় দল। ২০১৩ সালে শেষবার আইসিসি ইভেন্ট জিতেছিল ভারত। তাই এবছর এই দীর্ঘ খরা কাটিয়ে ট্রফি ঘরে তুলতে মরিয়া হয়ে থাকবে রোহিতবাহিনী।