কম খরচেই কিস্তিমাত্, বাজেট 10 হাজার টাকা হলে কিনুন Redmi-র এই 5G ফোনটি, ফিচার দুর্দান্ত

ভারতের বাজারের চাহিদা অনুযায়ী Xiaomi বরাবরই ভিন্ন ভিন্ন দামে সেরা স্মার্টফোনটি অফার করার চেষ্টা করে আসছে। বর্তমানে এই জনপ্রিয় চীনা প্রযুক্তি সংস্থাটি প্রতিটি বাজেটের হ্যান্ডসেটেই…

ভারতের বাজারের চাহিদা অনুযায়ী Xiaomi বরাবরই ভিন্ন ভিন্ন দামে সেরা স্মার্টফোনটি অফার করার চেষ্টা করে আসছে। বর্তমানে এই জনপ্রিয় চীনা প্রযুক্তি সংস্থাটি প্রতিটি বাজেটের হ্যান্ডসেটেই 5G কানেক্টিভিটির সুবিধা দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়েছে, যে কারণে তারা একাধিক ডিভাইস ইতিমধ্যে লঞ্চও করেছে। সেক্ষেত্রে এই মুহূর্তে দাঁড়িয়ে আপনি যদি কম দামে Xiaomi-র একটি ভালো ফিচারওয়ালা 5G ফোন কিনতে চান, তাহলে Redmi 13C 5G আপনার জন্য বেস্ট অপশন। কেননা এখন এটি ১০ হাজার টাকার চেয়ে অনেক কমে পেয়ে যাবেন, আর এই হ্যান্ডসেটে রয়েছে 5000mAh ব্যাটারি থেকে শুরু করে 50MP ক্যামেরার মতো ফিচার।

এখন ১০ হাজার টাকার কমে মিলছে Redmi 13C 5G

রেডমি ১৩সি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ১৩,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজন (Amazon)-এ এটি ১০,৪৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে স্মার্টফোনটি কেনার সময় কোনো ব্যাঙ্ক অফার মিলবেনা, তবে কাজে লাগানো যাবে ১,০০০ টাকার কুপন ডিসকাউন্ট যার ফলে এর দাম ৯৯,৪৯৯ টাকায় নেমে আসবে।

এছাড়া যদি পুরোনো কোনো ফোনের বদলে এই রেডমি ফোনটি কেনা হয়, তাহলে আপ-টু ৯,৯৫০ টাকার এক্সচেঞ্জ ভ্যালু পাবেন। যদিও, এক্সচেঞ্জ ডিসকাউন্টের যথাযথ অ্যামাউন্টটি নির্ভর করবে যে ফোন বিনিময় করছেন তার বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদির ওপর।

Redmi 13C 5G-এর স্পেসিফিকেশন

শাওমি রেডমি ১৩সি ৫জি ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৬০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ১৮ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এটি ৫০ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

উল্লেখ্য, এই ফোনটি স্টারলাইট ব্ল্যাক, স্টারলাইট গ্রিন এবং স্টারলাইট সিলভার – তিনটি রঙে কেনার জন্য উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন