বাজেট কম? চিন্তা নেই, হুবহু আইফোনের ডিজাইন নিয়ে আসছে Tecno Spark 20 Pro

Tecno Spark 20 Pro স্মার্টফোনটিকে গতবছর ডিসেম্বরে ফিলিপাইনের বাজারে উন্মোচন করা হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, এই বাজেট রেঞ্জের হ্যান্ডসেটটিতে আইফোন অনুপ্রাণিত রিয়ার ডিজাইন রয়েছে। আর এখন, আকর্ষণীয়…

Tecno Spark 20 Pro স্মার্টফোনটিকে গতবছর ডিসেম্বরে ফিলিপাইনের বাজারে উন্মোচন করা হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, এই বাজেট রেঞ্জের হ্যান্ডসেটটিতে আইফোন অনুপ্রাণিত রিয়ার ডিজাইন রয়েছে। আর এখন, আকর্ষণীয় প্রিমিয়াম লুকের এই ডিভাইসটিকে গুগল প্লে কনসোল (Google Play Console) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা ইঙ্গিত দিয়েছে যে Tecno Spark 20 Pro খুব শীঘ্রই বিশ্বের আরও কিছু দেশে লঞ্চ হতে চলেছে৷ আসুন প্লে কনসোল ডেটাবেস থেকে ফোনটির বিষয়ে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

Tecno Spark 20 Pro পেল Google Play Console সার্টিফিকেশন সাইটের

টেকনো স্পার্ক ২০ প্রো ফোনটিকে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) এবং সংযুক্ত আরব আমিরশাহীর টেলিকমিউনিকেশন অ্যান্ড ডিজিটাল গভর্নমেন্ট রেগুলেটরি অথরিটি (TDRA) সার্টিফিকেশনে দেখা গেছে। আর এখন হ্যান্ডসেটটিকে KJ8 মডেল নম্বর সহ গুগল প্লে কনসোলের প্ল্যাটফর্মেও দেখা গেছে। ডেটাবেসটি নিশ্চিত করেছে যে টেকনো স্পার্ক ২০ প্রো ফোনের স্ক্রিনটি ২,৪৬০ x ১,০৮০ পিক্সেলের রেজোলিউশন এবং ৪৮০ ডিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করবে।

এর পাশাপাশি পারফরম্যান্সের জন্য, টেকনো স্পার্ক ২০ প্রো হ্যান্ডসেটটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরটি থাকবে। এই চিপসেটটি ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে। স্পার্ক ২০ প্রো ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ওএস কাস্টম স্কিনে রান করবে বলেও জানা গেছে। গুগল প্লে কনসোল ডেটাবেসে টেকনো স্পার্ক ২০ প্রো ফোনের সামনের দিকের ডিজাইনটিও প্রকাশিত হয়েছে। এতে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ হোল কাটআউট দেখা যাবে, আর ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ডানদিকে অবস্থান করবে।

উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি এবং সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ সার্টিফিকেশন সাইটেও একই KJ8 মডেল নম্বর সহ Tecno Spark 20 Pro মডেলটিকে দেখা গেছে। এর মধ্যে এফএসিসি নিশ্চিত করেছে যে, এই টেকনো ফোনে ৪,৯০০ এমএএইচ ব্যাটারি মিলবে, যেটিকে সম্ভবত ৫,০০০ এমএএইচ হিসাবে বাজারজাত করা হতে পারে। ব্যাটারিটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলেও নিশ্চিত করা হয়েছে৷ তবে, Tecno Spark 20 Pro সর্ম্পকে এর বেশি তথ্য এখনও সামনে আসেনি। তবে আশা করা যায় যে এর অফিসিয়াল টিজার শীঘ্রই সামনে আসবে।