‘RCB ম্যাচে যদি খেলতে পারতাম…’, লখনউয়ের বিরুদ্ধে জিতে আফশোস প্রকাশ পান্থের

অভিষেক পোরেল (৫৮) ও ট্রিস্তান স্টাবসের (অপরাজিত ৫৭) হাফসেঞ্চুরির পর অভিজ্ঞ ইশান্ত শর্মার (৩/৩৪) নেতৃত্বে বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) মঙ্গলবার ম্যাচে…

অভিষেক পোরেল (৫৮) ও ট্রিস্তান স্টাবসের (অপরাজিত ৫৭) হাফসেঞ্চুরির পর অভিজ্ঞ ইশান্ত শর্মার (৩/৩৪) নেতৃত্বে বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) মঙ্গলবার ম্যাচে লখনউ সুপারজায়ান্টসকে ১৯ রানে হারিয়ে প্লে অফে ওঠার ক্ষীণ আশা বাঁচিয়ে রাখল। ১৪ ম্যাচে এটি দিল্লির সপ্তম জয়।

-০.৩৭৭ নেট রান রেট নিয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে দলটি। টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস (০.৫২৮) ও সানরাইজার্স হায়দরাবাদ (০.৪০৬)। ১৩ ম্যাচে এটি এলএসজির সপ্তম পরাজয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে আছে দলটি। এলএসজিকে তাদের শেষ ম্যাচ খেলতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

দলের নেট রান রেট খুব খারাপ (-০.৭৮৭), তাই মুম্বাইয়ে বিরুদ্ধে জেতার পরেও তাদের পক্ষে প্লে অফে পৌঁছানো প্রায় অসম্ভব হয়ে পড়বে। দিল্লি চার উইকেটে ২০৮ রান করার পরে এলএসজির ইনিংসকে নয় উইকেটে ১৮৯ রানে সীমাবদ্ধ করে। দিল্লির হয়ে ম্যান অব দ্য ম্যাচ ইশান্ত শর্মা (Ishant Sharma) ৩টি, কুলদীপ যাদব, খলিল আহমেদ, ট্রিস্তান স্টাবস ও মুকেশ কুমার ১টি করে উইকেট নেন। এলএসজির হয়ে নিকোলাস পুরান ২৭ বলে ৬টি চার ও ৪টি ছক্কায় ৬১ রান করেন। শেষের দিকে এসে৩৩ বলে অপরাজিত ৫৮ রান করেন আরশাদ খান। অন্যদিকে ম্যাচ জেতার পর বড় বিবৃতি দিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্থ (Rishabh Pant)।

জয়ের পর দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পান্থ বলেন, ”অবশ্যই পুরান আমাদের খুব কষ্ট দিয়েছে। আমাদের কিছু পরিকল্পনা ছিল। আমাদের ভালো স্কোর ছিল। আমাদের বোলিংও ভালো হচ্ছিল। আমি বলব যে মরসুমটি অনেক প্রত্যাশা নিয়ে শুরু হয়েছিল। কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন। তবে শেষ ম্যাচের পরও আমরা দৌড়ে আছি। আমি যদি শেষ ম্যাচে খেলতে পারতাম, তাহলে আমাদের জেতার সম্ভাবনা বেশি থাকতো। তবে ফিরতে পেরে দারুণ লাগছে। গোটা ভারতের সমর্থন দেখে ভাল লাগল। দেড় বছর পর ফেরার অপেক্ষা ছিল দীর্ঘ সময়ের। আমি সব সময় মাঠে থাকতে চাই। এখন আর কোনো অ্যাকশন মিস করতে চায় না।”