Recharge Plan: দিনে খরচ ৫ টাকার কম, এই প্ল্যান রিচার্জ করলে আপনার একবছর চিন্তামুক্ত

টেলিকম সংস্থা Bharti Airtel বর্তমানে ১,৭৯৯ টাকায় একটি ১ বছরের বার্ষিক রিচার্জ প্ল্যান অফার করছে। যার সাথে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেটার মতন একাধিক…

টেলিকম সংস্থা Bharti Airtel বর্তমানে ১,৭৯৯ টাকায় একটি ১ বছরের বার্ষিক রিচার্জ প্ল্যান অফার করছে। যার সাথে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেটার মতন একাধিক সুবিধা পেয়ে যাবেন। কিন্তু প্ল্যানটি ব্যয়বহুল হওয়ায় অনেকেই এটি রিচার্জ করতে গিয়ে দুবার ভাবেন। তবে, Bharti Airtel-এর দাবি অনুযায়ী, একবারে অনেকটা টাকা খরচ হলেও হিসাব করে দেখলে বোঝা যাবে, এই প্ল্যান রিচার্জ করলে ব্যবহারকারীকে মাসে ১৫০ টাকারও কম এবং দিনে ৫ টাকারও কম খরচ করতে হবে। তাছাড়া, দীর্ঘমেয়াদি প্ল্যান রিচার্জ করার সবথেকে বড় সুবিধা হল, বারবার রিচার্জের সমস্যায় ভুগতে হয় না।

Bharti Airtel-এর ১,৭৯৯ টাকার প্ল্যান

আগেই বলেছি Airtel-এর এই প্ল্যানের দাম ১,৭৯৯ টাকা। যার ভ্যালিডিটি ৩৬৫ দিন। আর সুবিধার কথা বললে, এখানে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুযোগ রয়েছে। এছাড়াও আছে মোট ২৪ জিবি ডেটা সহ ৩,৬০০ টি এসএমএস পাঠানোর সুবিধা

আর অতিরিক্ত বেনিফিট হিসেবে পাওয়া যাবে, ৩ মাসের জন্য অ্যাপোলো ২৪×৭ সার্কেলের অ্যাক্সেস, বিনামূল্যে হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক উপভোগ করার সুযোগ। এছাড়াও, Airtel-এর এই প্ল্যানের গ্রাহকরা আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহার করার সুযোগও পেয়ে যাবেন।

তাই আপনি যদি এমন গ্রাহক হন যার অতিরিক্ত মোবাইল ডেটার প্রয়োজন হয় না, অথবা আপনি সর্বদা ওয়াইফাই কানেকশনের সাথে যুক্ত থাকেন এবং আপনি একটি দীর্ঘমেয়াদি প্ল্যানের খোঁজ করে থাকেন, তাহলে Airtel-এর এই প্ল্যানটি আপনার জন্য সেরা হবে।