ছুটিতে বাড়ি গেছিলেন, সেখানেই আত্মহত্যা শচীন তেন্ডুলকারের নিজস্ব নিরাপত্তারক্ষীর

ক্রিকেটার সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সের (SRPF) এক জওয়ান নিজের শহর জামনাতে ছুটি কাটানোর সময় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন।…

ক্রিকেটার সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সের (SRPF) এক জওয়ান নিজের শহর জামনাতে ছুটি কাটানোর সময় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। স্থানীয় এক আধিকারিকের বয়ান অনুযায়ী, ৩৯ বছর বয়সী প্রকাশ কাপাড়ে নিজের শহরে বেড়াতে গিয়েছিলেন এবং নিজের সার্ভিস বন্দুক দিয়ে নিজেকে গুলি করেন বলে অভিযোগ।

জামনার থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর কিরণ শিন্ডে নিশ্চিত করেছেন যে বুধবার রাত দেড়টার দিকে ঘটনাটি ঘটেছিল। কর্তৃপক্ষ এখনও বিষয়টি তদন্ত করছে এবং তার এটি করার সঠিক কারণ এখনও জানা যায়নি। প্রকাশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সূত্র জানায়, এসআরপিএফ এই ঘটনার স্বাধীন তদন্ত করতে পারে কারণ এই মামলায় ভিভিআইপি সুরক্ষার সাথে সংযুক্ত একজন কর্মী জড়িত।

বর্তমানে সচিন তেন্ডুলকর আইপিএল ২০২৪-এর (IPL 2024) ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর হিসেবে যুক্ত। মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালীন ডাগআউটে দেখা যায় সচিনকে। ‘ক্রিকেট ঈশ্বর’ হিসেবে বিবেচিত তেন্ডুলকার বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের এক দশক পরও সবচেয়ে বেশি রান ও সেঞ্চুরির রেকর্ড এখনো টিকে আছে তেন্ডুলকারের দখলে।