চারটে দরজা, Samsung ভারতে লঞ্চ করল নতুন Four-Door Flex French ফ্রিজ, দাম দেখলে চমকে যাবেন

আজ ভারতে লঞ্চ হল Samsung 809L Four-Door Flex French Door with Family Hub এবং 650L Four Door French Convertible নামের দুটি নতুন রেফ্রিজারেটর। যার মধ্যে…

আজ ভারতে লঞ্চ হল Samsung 809L Four-Door Flex French Door with Family Hub এবং 650L Four Door French Convertible নামের দুটি নতুন রেফ্রিজারেটর। যার মধ্যে দ্বিতীয় মডেলটি দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। Samsung তাদের এই নয়া স্মার্ট ফ্রিজ দুটিকে ‘আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স’ (AI) সমর্থিত নতুন প্রজন্মের ইনভার্টার কম্প্রেসরের সাথে নিয়ে এসেছে। এই নতুন প্রযুক্তি বিদ্যুতের খরচ বাঁচানোর পাশাপাশি সর্বোত্তম কুলিং নিশ্চিত করতে মোটর ও এনার্জি এফিসিয়েন্সি অপ্টিমাইজ করে। সর্বোপরি টেক জায়ান্টটি, উভয় মডেলের AI ইনভার্টার কম্প্রেসারের সাথে দীর্ঘ ২০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে। চলুন Samsung -এর নতুন দুটি স্মার্ট রেফ্রিজারেটরের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Samsung 809L Four-Door Flex French Door with Family Hub এবং 650L Four Door French Convertible রেফ্রিজারেটরের দাম এবং প্রাপ্যতা

এদেশের বাজারে Samsung 809L Four-Door Flex French Door with Family Hub মডেলের একক ক্লিন চারকোল + স্টেইনলেস স্টিল ভ্যারিয়েন্টটি ৩,৫৫,০০০ টাকায় লঞ্চ হয়েছে।

অন্যদিকে 650L Four Door French Convertible রেফ্রিজারেটরের দাম শুরু হচ্ছে ১,৮৮,৯৯০ টাকা থেকে। এই দাম এর ক্লিন হোয়াইট + গ্লাস ফিনিশ ভ্যারিয়েন্টের। আবার টপ-এন্ড ব্ল্যাক ক্যাভিয়ার + স্টিল ফিনিশ বিকল্পটি কিনতে খরচ করতে হবে ১,৭২,৯০০ টাকা।

আগ্রহীরা এই নতুন স্যামসাং রেফ্রিজারেটরগুলি – সংস্থার ওয়েবসাইট, অ্যামাজন, ফ্লিপকার্ট সহ স্যামসাং শোরুম এবং পার্টনার ইলেকট্রনিক রিটেল স্টোর থেকে কিনতে পারবেন।

লঞ্চ অফারের অংশ হিসাবে, পুরোনো ফ্রিজ পরিবর্তন করে নতুন মডেলগুলি কিনলে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। আবার সংস্থার ওয়েবসাইট থেকে ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ২১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে৷

Samsung 809L Four-Door Flex French Door with Family Hub এবং 650L Four Door French Convertible রেফ্রিজারেটরের ফিচার

স্যামসাং ব্র্যান্ডের নতুন রেফ্রিজারেটরগুলি মোট দুটি স্টোরেজ ক্যাপাসিটির সাথে এসেছে, যথা – ৬৫০ লিটার এবং ৮০৯ লিটার। উভয় মডেলেই নতুন এআই ইনভার্টার কম্প্রেসার রয়েছে, যা ১০% পর্যন্ত এনার্জি সাশ্রয় করতে সক্ষম। এই কম্প্রেসারটি একপ্রকার নিঃশব্দে অর্থাৎ সর্বোচ্চ ৩৫ ডেসিবেল নয়েজ লেভেলে কাজ করে।

Samsung 809L মডেলে দেওয়া হয়েছে ৮০ সেমি সাইজের ফ্যামিলি হাব টাচস্ক্রীন, যা ব্যবহারকারীদের অভ্যন্তরীণ ক্যামেরা ব্যবহার করে সহজেই খাদ্য তালিকা পরিচালনা করতে দেয়। আবার এই স্ক্রিন বিভিন্ন কুলিং মোডের মধ্যে স্যুইচ করতে দেয় এবং রেফ্রিজারেটরের ভিতরে উপলব্ধ খাদ্য উপাদানগুলির উপর ভিত্তি করে রেসিপিও দেখায়। অন্যদিকে 650L ফ্রিজে আপনারা ফ্যামিলি হাব স্ক্রিন পাবেন না। তবে এটি ওয়াই-ফাই কানেক্টিভিটির সাথে এসেছে। উভয় মডেলই অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সাথে সামঞ্জস্য ‘স্যামসাং স্মার্টথিংস’ অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, নয়া Samsung রেফ্রিজারেটরগুলি – অ্যাডজাস্টেবল গ্লাস সেলফ বা তাক, কনভার্টেবল ফ্রিজার কম্পার্টমেন্ট এবং ফ্রস্ট-ফ্রি অপারেশনের সুবিধা অফার করে। উভয় মডেল স্বয়ংক্রিয় বরফ প্রস্তুতকারক বা আইস মেকারের সাথে এসেছে। এছাড়া সংস্থার দাবি অনুসারে, স্মার্ট ফ্রিজ দুটিতে ব্যবহৃত নতুন এআই ইনভার্টার কম্প্রেসারগুলি সাধারণ কম্প্রেসারের তুলনায় অধিক এনার্জি এফিসিয়েন্ট অর্থাৎ বিদ্যুৎ সাশ্রয়ে সমর্থ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন