Refrigerator under 10000: ১০ হাজার টাকার কমে এই তিনটি ফ্রিজ হবে আপনার জন্য সেরা

বর্তমানে Amazon-এ বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের Fridge বা Refrigerator। ফলে যারা বেশি টাকা খরচ না করে ফ্রিজ কিনতে চাইছিলেন তাদের জন্য সুখবর। কারণ…

বর্তমানে Amazon-এ বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের Fridge বা Refrigerator। ফলে যারা বেশি টাকা খরচ না করে ফ্রিজ কিনতে চাইছিলেন তাদের জন্য সুখবর। কারণ ই-কমার্স সাইটটিতে ১০,০০০ টাকার কমে এই প্রয়োজনীয় প্রোডাক্টটি কেনা যাবে। চলুন অ্যামাজনে কোন কোন মিনি Fridge বা Refrigerator-এর মডেলের উপর অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

LG 43 L One Star Direct Full Mini Bar Single Door Refrigerator

এখন Amazon-এর বিশেষ অফারের কারণে LG ব্র্যান্ডের মিনি ফ্রিজটি পাওয়া যাচ্ছে মাত্র ৯,৯৯০ টাকায়। ৪৩ লিটার ক্ষমতা সম্পন্ন এই সিঙ্গেল ডোর রেফ্রিজারেটরটি প্রচুর বোতল এবং অন্যান্য বস্তু ঠান্ডা রাখতে সক্ষম। এটি ১স্টার রেটিং এবং একটি কম্প্যাক্ট ডিজাইন অফার করে থাকে।

Godrej 30 L Cube Personal Standard Single Door Cooling Solution

বাজেট যদি একটু কম হয়, তাহলে সে ক্ষেত্রে Godrej ব্র্যান্ডের এই মিনি ফ্রিজটি সেরা হতে পারে, যার দাম ৭,৭৯০ টাকা। আবার, এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। ফিচারের কথা বললে, এই ফ্রিজটি সিঙ্গেল ডোর সহ ৩০ লিটার ক্ষমতা সম্পন্ন। এতে আছে অ্যাডভান্স কুলিং ফিচার। আর এসব থেকে বড় সুবিধা হলো আকারে ছোট হওয়ার কারণে এটিকে আপনি যেখানে খুশি রাখতে পারবেন।

Higher 42 L 5 star Mini Bar Single Door Refrigerator

Higher-এর এই মিনি ফ্রিজটি ৩০ শতাংশ ছাড়ের পর Amazon-এ মাত্র ৯,৪৯০ টাকায় তালিকাভুক্ত হয়েছে। ৪২ লিটার ক্ষমতা সম্পন্ন এবং ৫ স্টার রেটিং যুক্ত এই মিনি ফ্রিজটি খুবই কম বিদ্যুৎ ব্যবহার করে। উল্লেখ্য, এই ফ্রিজে কুইক কুলিং ফিচার ছাড়াও ম্যানুয়াল কন্ট্রোলের মতো সুবিধাও দেওয়া হয়েছে।