Realme GT 6T: ভারতে বিশ্বের উজ্জ্বলতম ডিসপ্লে যুক্ত স্মার্টফোন লঞ্চ করছে রিয়েলমি

Realme GT 6T ফোনের লঞ্চ একেবারে দোরগোড়ায়। সম্প্রতি কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে তাদের প্রথম T ব্র্যান্ডিংয়ের সাথে আসা GT সিরিজের ফোনটি আগামী ২২…

Realme GT 6T ফোনের লঞ্চ একেবারে দোরগোড়ায়। সম্প্রতি কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে তাদের প্রথম T ব্র্যান্ডিংয়ের সাথে আসা GT সিরিজের ফোনটি আগামী ২২ মে আত্মপ্রকাশ করবে। বর্তমানে ব্রান্ডের তরফে হ্যান্ডসেটটির বিভিন্ন বৈশিষ্ট্য টিজ করা হচ্ছে। আর এখন এই ডিভাইসটির অ্যামজন (Amazon) মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা Realme GT 6T ফোনটির ডিসপ্লে স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Realme GT 6T স্মার্টফোনে থাকবে উজ্জ্বলতম ডিসপ্লে

চীনা ব্র্যান্ডটি সম্প্রতি রিয়েলমি জিটি ৬টি ফোনের ব্যাটারি এবং চার্জিং স্পিড প্রকাশ করেছে। আর এখন আমাজন মাইক্রোসাইটের মাধ্যমে এই হ্যান্ডসেটের ডিসপ্লে স্পেসিফিকেশন নিশ্চিত করা হয়েছে। এই রিয়েলমি হ্যান্ডসেটটি ৬,০০০ নিট পিক ব্রাইটনেস অফার করে, যা একটি স্মার্টফোনের ক্ষেত্রে এখন পর্যন্ত সর্বোচ্চ। ওয়েবপেজটি যোগ করেছে যে, এটি এইচডিআর কন্টেন্ট সাপোর্ট করে এবং রিয়েলমি জিটি ৬টি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৮টি এলটিপিও (8T LTPO) ডিসপ্লে রয়েছে।

অতিরিক্ত স্থায়িত্ব এবং সুরক্ষার জন্য স্ক্রিনের ওপর কর্নিং গরিলা গ্লাস ভিকটাস ২-এর স্তর থাকবে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, রিয়েলমি জিটি ৬টি ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর সহ লঞ্চ হবে। এটি বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১২০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মাত্র ১০ মিনিটে ফোনটির ৫০ শতাংশ পর্যন্ত চার্জ পূর্ণ হবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। এতে একটি ডেডিকেটেড ডুয়াল ভিসি ৯-লেয়ার কুলিং সিস্টেমও অন্তর্ভুক্ত থাকবে।

এছাড়াও শোনা যাচ্ছে যে, Realme GT 6T ফোনটিতে লম্বা ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১.৫কে রেজোলিউশন অফার করবে বলে আশা করা হচ্ছে। এই মডেলটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম ভিত্তিক রিয়েলমির ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনেও চলবে। ফটোগ্রাফির জন্য, Realme GT 6T ফোনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের IMX882 প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। আর সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন