মুড়ি মুড়কির মতো বিক্রি হওয়া Realme P1 Pro 5G ফোনের স্পেশাল সেল আগামী সপ্তাহে, পাবেন 4000 টাকা ছাড়

এপ্রিল মাসের ১৫ তারিখ ভারতে আত্মপ্রকাশ করে Realme P1 Pro 5G। ঠিক এর ১৫দিনের মাথায় অর্থাৎ ৩০শে এপ্রিল ডিভাইসটি প্রথমবার এদেশে ওপেন সেলে বিক্রি হয়।…

এপ্রিল মাসের ১৫ তারিখ ভারতে আত্মপ্রকাশ করে Realme P1 Pro 5G। ঠিক এর ১৫দিনের মাথায় অর্থাৎ ৩০শে এপ্রিল ডিভাইসটি প্রথমবার এদেশে ওপেন সেলে বিক্রি হয়। এই হ্যান্ডসেট লো-মিড রেঞ্জে দুর্দান্ত ফিচার অফার করায় একপ্রকার হট কেকের মতো বিক্রি হয়েছিল লঞ্চের পর। যেকারণেই হয়তো Realme পুনরায় তাদের এই লেটেস্ট স্মার্টফোনের জন্য ভারতে একটি বিশেষ সেলের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার ঘোষণা অনুযায়ী, আগামী ২১শে মে Realme P1 Pro 5G -এর জন্য সীমিত সময়ের জন্য আকর্ষণীয় অফারের সাথে একটি সেল লাইভ করা হবে। এই সেল মাত্র ১২ ঘন্টার জন্য স্থায়ী হবে। অর্থাৎ ২১ তারিখ দুপুর থেকে শুরু হবে এবং মধ্যরাত পর্যন্ত চলবে। এই সময়ে ফোনটি কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা সম্ভব।

সস্তায় বিক্রি হচ্ছে Realme P1 Pro 5G, জানুন অফার বিবরণ

গত মাসে রিয়েলমি পি১ প্রো ৫জি স্মার্টফোন মোট দুটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হয়েছিল। যার মধ্যে, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা রাখা হয়। আবার উচ্চতর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের দাম থাকছে ২২,৯৯৯ টাকা।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। আগামী ২১শে মে সংস্থার ওয়েবসাইট (realme.com) এবং ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে এই রিয়েলমি হ্যান্ডসেটের জন্য একটি বিশেষ সেলের আয়োজন করা হবে। এই ১২ ঘন্টা ব্যাপী সেল চলাকালীন, রিয়েলমি পি১ প্রো ৫জি ফোনের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আপনারা ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধাও পেয়ে যাবেন। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে পুরো ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ১,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড অফার উপলব্ধ থাকবে।

অতএব ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার উভয়ের ভরপুর লাভ ওঠাতে পারলে আপনারা ফোনটির বেস ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় এবং উচ্চতর মডেলটি মাত্র ১৯,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

এই ফোন – ফিনিক্স রেড এবং প্যারট ব্লু কালার ভ্যারিয়েন্টে এসেছে।

Realme P1 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি পি১ প্রো ৫জি স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস প্রোএক্সডিআর কার্ভড AMOLED ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০০০ নিট পিক ব্রাইটনেস, ৫০,০০,০০০:১ কনট্রাস্ট রেশিও এবং ২১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং প্রযুক্তি সাপোর্ট করে। ভালো পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর এবং অ্যাড্রেন ৭১০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। এটি ৮ জিবি র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজের সাথে এসেছে। যদিও এই ফোন অতিরিক্তভাবে আরো ৮ জিবি এক্সটেন্ডেড র‌্যাম ফিচার সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম ওএস দ্বারা চালিত। সিকিউরিটি ফিচার হিসাবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Realme P1 Pro 5G স্মার্টফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। এই ক্যামেরাগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony LYT 600 প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং শুটার।

কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম স্লট, ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও, বেইডু, এবং ইউএসবি ২.০ পোর্ট অন্তর্ভুক্ত থাকছে। Realme P1 Pro 5G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৪৫ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। এক্ষেত্রে সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে যে, এই ব্যাটারি ৪৭৩.৫৮ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম, ৩৫ ঘন্টা কলিং, ২০ ঘন্টারও বেশি মুভি, ৮৫ ঘন্টা মিউজিক এবং ১২ ঘন্টারও বেশি নেভিগেশন টাইমিং অফারে সক্ষম। এর রিটেল বক্সে একটি চার্জার সামিল রয়েছে। এই ফোনের পরিমাপ ১৬১.৪৭×৭৪.০২×৮.৩৫ মিমি এবং ওজন ১৮৬ গ্রাম।