নিখরচায় OnePlus ইয়ারবাড, কেস ও চার্জিং কেবল কেনার সুযোগ, দুর্দান্ত অফার সংস্থার

OnePlus তাদের Red Cable Club মেম্বারদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ডিল। যার অধীনে সংস্থার নির্বাচিত কয়েকটি অডিও ডিভাইস এবং অ্যাক্সেসরিজ ফ্লাট ১০০% ডিসকাউন্ট কুপনের সাথে…

OnePlus তাদের Red Cable Club মেম্বারদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ডিল। যার অধীনে সংস্থার নির্বাচিত কয়েকটি অডিও ডিভাইস এবং অ্যাক্সেসরিজ ফ্লাট ১০০% ডিসকাউন্ট কুপনের সাথে কেনা যাবে। এর জন্য আপনাদের RedCoins ব্যবহার করতে হবে, যা যেকোন OnePlus প্রোডাক্ট কেনার পর ক্রেতারা ক্রেডিট / টোকেন হিসাবে উপার্জন করে থাকেন। এক্ষেত্রে আপনাদের কাছে কতগুলি RedCoins আছে তার উপর নির্ভর করবে – ওয়্যারলেস ইয়ারবাড, কেস এবং চার্জিং কেবলগুলি ডিসকাউন্ট মূল্যে নাকি পুরো নিখরচায় বাড়ি নিয়ে আসবেন। আরো সহজ করে বললে, প্রোডাক্টের দামের অনুরূপ RedCoins থাকলে তা বিনামূল্যে পেয়ে যাবেন। আর RedCoins কম থাকলে সেই পরিমাণ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে, ১০০% ছাড় পাবেন না।

RedCoins কী?

ওয়ানপ্লাস হালফিলে ঘোষণা করেছিল যে, রেডকয়েন ব্যবহার করে পছন্দসই ইয়ারবাড ও অ্যাক্সেসরিজ কিনলে ১০০% ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর থেকেই বহু মানুষ এই অফার সম্পর্কে আগ্রহ দেখাচ্ছেন। কিন্তু অনেকেই জানেন যে রেডকয়েন জিনিসটা কী? এক্ষেত্রে বলি, রেডকয়েন হল একধরণের ভার্চুয়াল টোকেন। যা ওয়ানপ্লাস রেড কেবল ক্লাব (OnePlus Red Cable Club), ওয়ানপ্লাসের ওয়েবসাইট এবং ওয়ানপ্লাস স্টোর (OnePlus Store) অ্যাপের মাধ্যমে প্রোডাক্ট কেনার বিনিময়ে উপার্জন এবং ব্যবহার করা যায়।

আর ভারতীয় মূল্যের ১ টাকার সমান হল ১টি রেডকয়েন। অতএব আপনি যদি ৩,০০০ টাকা দামের একটি প্রোডাক্ট কিনতে চান, তাহলে আপনার কাছে ৩,০০০টি রেডকয়েন থাকতে হবে।

ওয়ানপ্লাস জানিয়েছে রেড কেবল ক্লাব অফারের অধীনে ক্রেতারা – OnePlus Buds 3, OnePlus Nord Buds 2r, OnePlus 12 Walnut Case, 80W Car Charger, Pioneer Shoulder Bag, OnePlus Nord CE 4 Sandstone Bumper Case, USB-A to Type-C কেবল এবং Type-C to Type-C কেবল ১০০% ডিসকাউন্ট কুপনের সাথে কিনতে পারবেন।

তবে একটা বিষয় আগেই জানিয়ে রাখি, রেড কেবল ক্লাব মেম্বারদের জন্য নিয়ে আসা এই অফারের অধীনে তালিকাভুক্ত প্রোডাক্টগুলির সীমিত সংখ্যক ইউনিট বিক্রি করা হবে। ইতিমধ্যেই অর্থাৎ আজ থেকেই অফারটি লাইভ করে দেওয়া হয়েছে। ফলে আপনার কাছে যদি পর্যাপ্ত রেডকয়েন থাকে, তবে চটজলদি ওয়ানপ্লাস রেড কেবল ক্লাব, ওয়ানপ্লাস স্টোর অথবা সংস্থার ওয়েবসাইটে গিয়ে পছন্দের ইয়ারবাড বা অ্যাক্সেসরিজ কিনে নিন। নীচে প্রোডাক্টগুলির দাম দেওয়া হল –

  • সংস্থার ভারতীয় শাখার ওয়েবসাইটে OnePlus Buds 3 অডিও প্রোডাক্টটি এই মুহূর্তে ৫,৪৯৯ টাকায় তালিকাভুক্ত।
  • OnePlus Nord Buds 2r ইয়ারবাডের দাম সেলে ১,৯৯৯ টাকা রাখা হয়েছে।
  • Pioneer Shoulder Bag বিনামূল্যে বা ডিসকাউন্টের সাথে কিনতে ৬৯৯ টাকা বা সর্বোচ্চ ৬৯৯টি রেডকয়েন লাগবে।
  • USB A to Type C কেবলের দাম পড়বে নূন্যতম ৮৪৯ টাকা ও সর্বাধিক ১,০৯৯ টাকা থাকছে। কেবলের দৈর্ঘ্যের উপর নির্ভর করবে এর দাম।
  • 80W Car Charger এই মুহূর্তে ১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।
  • OnePlus Nord CE 4 Sandstone Bumper Case আপনারা ৭৯৯ টাকায় কিনতে পারবেন।
  • এছাড়া OnePlus 12 Walnut case মাত্র ১,২৯৯ টাকায় উপলব্ধ।

সংস্থাটি এখনো স্মার্টফোনের সাথে এমন কোনও অফার নিয়ে আসেনি। তবে আপনারা যদি তুলনায় সস্তায় তথা ডিসকাউন্টের সাথে নতুন OnePlus 12 স্মার্টফোন কিনতে চান তবে Amazon -এ ভিজিট করতে পারেন। আসলে এই ই-কমার্স প্ল্যাটফর্মটি বর্তমানে এই ফোনটিকে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের সাথে বিক্রি করছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে ইএমআই অথবা নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ক্রেতাদের ফ্লাট ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এই অফারের লাভ ওঠাতে পারলে ৬৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত OnePlus 12 ৬২,৯৯৯ টাকায় কেনা সম্ভব।