দারুণ সস্তায় মিলছে Samsung-এর এই 5G ফোন, ঝকঝকে ছবি তোলা যাবে, ডিসপ্লে-ব্যাটারিও সেরা

আবারও সস্তায় মিলছে Samsung-এর দুর্দান্ত একটি স্মার্টফোন। প্রায় এক বছর আগে বিশ্বখ্যাত মোবাইল ব্র্যান্ডটি Samsung Galaxy F54 5G নামে একটি ফোন লঞ্চ করেছিল, এখন সেই…

আবারও সস্তায় মিলছে Samsung-এর দুর্দান্ত একটি স্মার্টফোন। প্রায় এক বছর আগে বিশ্বখ্যাত মোবাইল ব্র্যান্ডটি Samsung Galaxy F54 5G নামে একটি ফোন লঞ্চ করেছিল, এখন সেই ফোনটিই দামের থেকে প্রায় ১০ হাজার টাকারও বেশি ছাড়ে কেনার সুযোগ মিলছে। এই ডিভাইসটিতে 5G কানেক্টিভিটি থেকে শুরু করে বিশাল 6000mAh ব্যাটারি, AMOLED ডিসপ্লে, 108MP রিয়ার ক্যামেরা সেটআপ, 32MP ফ্রন্ট ক্যামেরার মতো ফিচার আছে। তাই আপনার এই মুহূর্তে কম দামে একটি ভালো ফিচারওয়ালা ফোন কেনার প্রয়োজন হলে Samsung Galaxy F54 5G বেছে নিতে পারেন – চলুন, দেখে নিই এটি কোথায় কী অফারে পাওয়া যাচ্ছে…

সস্তায় মিলছে Samsung Galaxy F54 5G ফোন, কোথা থেকে কত দামে কিনবেন?

স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনটির ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) এমনিতে ৩৫,৯৯৯ টাকা হলেও, এখন ফ্লিপকার্ট (Flipkart)-এ এটি ৩৬% ডিসকাউন্টে ২২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে পেমেন্টের সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৫% ছাড় মিলবে। সাথে আছে নো কস্ট ইএমআই ও পে লেটারে অর্ডারের সুবিধাও।

উপরন্তু, পুরোনো স্মার্টফোনের বদলে স্যামসাংয়ের এই হ্যান্ডসেট মডেলটি কেনার চেষ্টা করলে পাওয়া যাবে ২১,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও। যদিও এই ছাড় যে ফোন এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড, মডেল ইত্যাদির ওপর নির্ভর করবে।

Samsung Galaxy F54 5G ফোনের স্পেসিফিকেশন

মিড রেঞ্জার স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব অক্টা-কোর এক্সিনস ১৩৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আর ফটোগ্রাফির জন্য আছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।