RR vs KKR: আজ লিগস্টেজের শেষ মহারণে দুই দলের একাদশ কেমন হবে জানুন, আবহাওয়া কেমন থাকবে

আজ রবিবার দিনের দ্বিতীয় খেলা তথা আইপিএল ২০২৪ (IPL 2024) এর লিগপর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে এবারের আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষস্থানীয় দুই দল। আজ আসামের…

আজ রবিবার দিনের দ্বিতীয় খেলা তথা আইপিএল ২০২৪ (IPL 2024) এর লিগপর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে এবারের আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষস্থানীয় দুই দল। আজ আসামের গুয়াহাটিতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলবে কলকাতা নাইট রাইডার্স (Rajasthan Royals vs Kolkata Knight Riders)। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭:৩০ টায়। এই ম্যাচ কেকেআরের কাছে তেমন গুরুত্বপূর্ণ না হলেও রাজস্থানের কাছে বেশ গুরুত্বপূর্ণ।

আগের দিন কেকেআরের ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল ঠিকই, কিন্তু তার আগে ব্যাক টু ব্যাক ৪ ম্যাচ জিতে ১৩ ম্যাচে ১৯ পয়েন্টের সাথে পয়েন্ট তালিকার প্রথম স্থান নিজেদের দখলে করে নিয়েছে কেকেআর। অন্যদিকে রাজস্থান ব্যাক টু ব্যাক চারটি ম্যাচে হারের সম্মুখীন হয়েছে। তাই আশা করা হচ্ছে, কেকেআরের বিরুদ্ধে জয়ের জন্য মরিয়া হয়ে থাকবে রাজস্থান। আর এটি সম্ভব করতে পারলেই পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থান নিজেদের দখলে করবে।

আবহাওয়ার পূর্বাভাস (Weather Forecast):

আজ গুয়াহাটির আবহাওয়া ভক্তদের জন্য খুব একটা আনন্দদায়ক নয়। আজ গুয়াহাটিতে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে সন্ধ্যার দিকে বৃষ্টির খুব একটা সম্ভাবনা না থাকলেও, রাতের দিকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৭০ শতাংশ। এছাড়া সন্ধ্যায় গুয়াহাটির আবহাওয়া থাকবে ২৮-৩০ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের গতিবেগ থাকবে প্রায় ৬-৮ কি.মি প্রতিঘন্টা। এমনকি আর্দ্রতার পরিমাণ থাকবে ৮০ শতাংশ।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ (Probable XI Of KKR):

রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নিতীশ রানা (ইম্প্যাক্ট), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হার্ষিত রানা, বরুণ চক্রবর্তী, বৈভব অ্যারোরা (ইম্প্যাক্ট)।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ (Probable XI Of RR):

যশস্বী জয়সওয়াল, টম কোহলার-ক্যাডমোর, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), রিয়ান পরাগ, ধ্রুব জুরেল, রভম্যান পাওয়েল, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, সন্দীপ শর্মা, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, নান্দ্রে বার্গার (ইম্প্যাক্ট)।