Honor-এর এই 5G ফোন কিনে নিন জলের দরে, আছে পাথরের মতো মজবুত ডিসপ্লে, ব্যাটারি-ক্যামেরাও সেরা

মাত্র কয়েকমাস আগে জনপ্রিয় চীনা প্রযুক্তি সংস্থা Honor, ভারতীয় বাজারে মিড-বাজেট রেঞ্জের একটি দুর্দান্ত 5G ফোন লঞ্চ করেছিল যার নাম Honor X9b 5G। এই স্মার্টফোনটিতে…

মাত্র কয়েকমাস আগে জনপ্রিয় চীনা প্রযুক্তি সংস্থা Honor, ভারতীয় বাজারে মিড-বাজেট রেঞ্জের একটি দুর্দান্ত 5G ফোন লঞ্চ করেছিল যার নাম Honor X9b 5G। এই স্মার্টফোনটিতে বিশাল মজবুত ডিসপ্লের সাথে উন্নত মানের ক্যামেরা, শক্তিশালী প্রসেসর, বিশাল ব্যাটারির মতো একাধিক কাজের ফাংশন আছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে কম দামে একটি হ্যান্ডসেট কিনে প্রিমিয়াম ফিচার উপভোগ করতে চান, তাহলে এই Honor X9b 5G-কেই রোজদিনের সঙ্গী হিসেবে বেছে নিন। কেননা এখন এটি Amazon India-তে ২০ হাজার টাকা বা তারও কমে কেনার সুযোগ মিলছে। চলুন তবে, এক নজরে দেখে নিই Honor X9b 5G ফোনের দাম, অফার এবং এর মূল ফিচারসমূহ।

Honor X9b 5G ফোন মিলছে বিশেষ অফারে, দেখুন দাম

অনর এক্স৯বি ৫জি ফোনটি ভারতে একক স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ, এর ৮ জিবি ও ২৫৬ জিবি কনফিগারেশনের লঞ্চ প্রাইস ২৫,৯৯৯ টাকা (MRP ৩০,৯৯৯ টাকা)। তবে এখন তেমন কোনো বিশেষ উপলক্ষ ছাড়াই অ্যামাজনে এটি ৩ হাজার টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে ২২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে আপনি নির্বাচিত ব্যাঙ্ক (HDFC, HSBC, ICICI, OneCard ইত্যাদি) ব্যবহার করলে ৫০০ টাকা থেকে শুরু করে অতিরিক্ত ২,২৯৯ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন।

এছাড়াও, অর্ডারের সময় কোনো পুরোনো ফোন বদলে নিলে সর্বোচ্চ ২১,৪০০ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে পাওয়া যাবে। যদিও এই ভ্যালু নির্ভর করবে যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার মডেল/ব্র্যান্ড, বর্তমান অবস্থা ইত্যাদির উপর৷ মানে সব মিলিয়ে খুব কম দামেই হাতে পেয়ে যাবেন অনর এক্স৯বি ৫জি।

Honor X9b 5G-এর স্পেসিফিকেশন

অনর এক্স৯বি ৫জি স্মার্টফোনটিতে আল্ট্রা বাউন্স অ্যান্টি ড্রপ প্রোটেকশনের সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি 1.5K কার্ভড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে – ফলত উজ্জ্বল উন্নত মানের স্ক্রিন তো উপভোগ করা যাবেই, পাশাপাশি কোনোভাবে পড়ে গেলেও এর কোনো ক্ষতি হবেনা। এদিকে শক্তিশালী পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটি অফার করবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,৮০০ এমএএইচ ব্যাটারি – কোম্পানির মতে এক চার্জে এটি টানা তিনদিন ব্যবহার করা যাবে।

এছাড়া ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, অনর এক্স৯বি-তে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এটি মাত্র ৭.৯৮ মিমি পুরু এবং এর ওজন মাত্র ১৮৫ গ্রাম। এই ডিভাইসটি মিডনাইট ব্ল্যাক এবং সানরাইজ অরেঞ্জ – দুটি কালার অপশনে উপলব্ধ।