১০ হাজার টাকা দাম কমলো OnePlus 11R 5G ফোনের, কোথায় এমন অফার

OnePlus চলতি বছরের জানুয়ারিতে ভারতে OnePlus 12R লঞ্চ করেছে। এরপরেই OnePlus 11R এর দাম ৩,০০০ টাকা কমায় সংস্থা। তবে ই-কমার্স সংস্থা অ্যামাজন এখন এই ফোনটি…

OnePlus চলতি বছরের জানুয়ারিতে ভারতে OnePlus 12R লঞ্চ করেছে। এরপরেই OnePlus 11R এর দাম ৩,০০০ টাকা কমায় সংস্থা। তবে ই-কমার্স সংস্থা অ্যামাজন এখন এই ফোনটি ১০,০০০ টাকা ছাড়ে বিক্রি করছে। যারপর এটি ৩০,০০০ টাকার কমে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। চলুন OnePlus 11R এর সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

OnePlus 11R এখন ১০,০০০ টাকা সস্তা

ওয়ানপ্লাস ১১আর এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্ট বর্তমানে অ্যামাজনে ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে এর এমআরপি ৩৭,৯৯৯ টাকা। এটি গ্যালাকটিক সিলভার, সোলার রেড এবং সোনিক ব্ল্যাক রঙে উপলব্ধ।

এদিকে, আপনি যদি আরও ছাড় পেতে চান তবে ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা নিতে পারেন। যে কোনও ব্যাঙ্কের কার্ড দিয়ে ওয়ানপ্লাস ১১আর ফোন কিনলে ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দিচ্ছে অ্যামাজন। অর্থাৎ, আপনি ফোনটি মাত্র ২৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

OnePlus 11R এর স্পেসিফিকেশন ও ফিচার

OnePlus 11R ফ্ল্যাগশিপ কিলার ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৪৫০ নিটস পিক ব্রাইটনেস সহ একটি ৬.৭৪ ইঞ্চি AMOLED স্ক্রিন রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট এবং অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ উপস্থিত। এটি অ্যান্ড্রয়েড ১৩ বেসড অক্সিজেনওএস কাস্টম স্কিনে চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus 11R ফোনে ১০০ ওয়াট SuperVooc চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থার দাবি, ২৫ মিনিটে ফোনটি ফুল চার্জ হবে। ক্যামেরার কথা বললে, হ্যান্ডসেটটিতে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।