Vivo X Fold 3 Pro: ভারতে লঞ্চ হচ্ছে বিশ্বের অন্যতম সেরা ফোল্ডবল ফোন, নিশ্চিত করল ভিভো

চীনে লঞ্চের পর Vivo X Fold 3 Pro ফোল্ডেবল হ্যান্ডসেটিকে জুনের মাসের শুরুতেই ভারতীয় বাজারে আনার পরিকল্পনা করছে ভিভো। এই ডিভাইসটি বর্তমানে র পারফরম্যান্স এবং…

চীনে লঞ্চের পর Vivo X Fold 3 Pro ফোল্ডেবল হ্যান্ডসেটিকে জুনের মাসের শুরুতেই ভারতীয় বাজারে আনার পরিকল্পনা করছে ভিভো। এই ডিভাইসটি বর্তমানে র পারফরম্যান্স এবং শক্তিশালী ক্যামেরা সেটআপের সাথে বাজারে বিদ্যমান সবচেয়ে শক্তিশালী ফোল্ডেবল স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম। আর এখন, ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে একটি ফ্লিপকার্ট (Flipkart) মাইক্রোসাইটের সাথে Vivo X Fold 3 Pro ফোনের আসন্ন আগমনকে টিজ করেছে। মাইক্রোসাইটটি এই মুহূর্তে ডিভাইসটির স্পেসিফিকেশন বা ফিচার সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে আশা করা হচ্ছে যে, এর স্পেসিফিকেশনগুলি চীনা মডেলের মতোই হবে।

Vivo X Fold 3 Pro (ভারতীয় মডেল): প্রত্যাশিত স্পেসিফিকেশন

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনের ভারতীয় মডেলটিতে ৮.০৩ ইঞ্চির প্রাইমারি ডিসপ্লে এবং একটি ৬.৫৩ ইঞ্চির কভার ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনের ভিতরের স্ক্রিনটি ২,৭৪৮ x ১,১৭২ পিক্সেল এবং কভার স্ক্রিনটি ২,৪৮০ x ২,২০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। উভয় ডিসপ্লেই ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট এবং ৪,৫০০ নিটের পিক ব্রাইটনেস সহ এলটিপিও (LTPO) প্রযুক্তি সাপোর্ট করবে। ফোনটিতে একটি আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নিরাপত্তা প্রদান করবে বলেও জানা গেছে।

এদিকে, ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনের ভারতীয় মডেলটি সর্বোচ্চ ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরে চলবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য, ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সহ ৫,৭০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Vivo X Fold 3 Pro হ্যান্ডসেটের ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স অন্তর্ভুক্ত থাকতে পারে৷ আর ফোনের সামনে ব্র্যান্ডের Vivo V3 ইমেজিং চিপের সাপোর্ট সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। Vivo X Fold 3 Pro ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে থাকবে স্টেরিও স্পিকার, ওয়্যারলেস হাই-ফাই অডিও সাপোর্ট, ওয়াই-ফাই ৭, ডুয়েল ৫জি সিম স্লট এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট।