1100 টাকা ডিসকাউন্টের সঙ্গে Redmi Turbo 3-এর নতুন মিরর হোয়াইট ভ্যারিয়েন্ট লঞ্চ হল

Redmi Turbo 3 ফোনটি গত এপ্রিল মাসে আইস টাইটানিয়াম, সবুজ ব্লেড এবং ব্ল্যাক ক্রিস্টাল কালার অপশনে বাজারে লঞ্চ হয়। এখন কোম্পানি এই ফোনটির চতুর্থ কালার…

Redmi Turbo 3 ফোনটি গত এপ্রিল মাসে আইস টাইটানিয়াম, সবুজ ব্লেড এবং ব্ল্যাক ক্রিস্টাল কালার অপশনে বাজারে লঞ্চ হয়। এখন কোম্পানি এই ফোনটির চতুর্থ কালার অপশন হিসেবে আরও একটি নতুন শেড মার্কেটে এনেছে, যার নাম মিরর পোরসেলিন হোয়াইট। এমনকি নতুন কালার লঞ্চের পাশাপাশি, ব্র্যান্ডটি Redmi Turbo 3 ফোনে দামের ওপরও ছাড় ঘোষণা করেছে। আসুন কত দামে কেনা যাবে এই হ্যান্ডসেটটি, জেনে নেওয়া যাক।

Redmi Turbo 3 ফোনের দাম কমলো

রেডমি টার্বো ৩ এপ্রিল মাসে তিনটি বিকল্পে চীনা বাজারে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময়, এর বেস ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,০০০ টাকা)। আর উচ্চতর ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি দাম যথাক্রমে ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,০০০ টাকা) এবং ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,৩৪৫ টাকা)৷ তবে এখন অফিসিয়াল পোস্টার প্রকাশ করে নিশ্চিত করা হয়েছে যে, তিনটি ভ্যারিয়েন্টই এখন ১০০ ইউয়ান (প্রায় ১,১৫০ টাকা) ছাড়ের সাথে উপলব্ধ। তবে ডিভাইসটির দাম স্থায়ীভাবে হ্রাস পেয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

Redmi, Redmi Turbo 3, Redmi Turbo 3 Battery, Redmi Turbo 3 Camera, Redmi Turbo 3 Discount, Redmi Turbo 3 Mirror Porcelain White Color

Redmi Turbo 3 ফোনের মিরর পোরসেলিন হোয়াইট কালার অপশন এল মার্কেটে

জ্যাং ইউ দ্বারা শেয়ার করা Redmi Turbo 3-এর নতুন মিরর পোরসেলিন হোয়াইট অপশনের রিয়েল লাইফ ইমেজগুলি দেখায় যে এটির সামনে একটি হোয়াইট ফ্রেম রয়েছে৷ আর, ফোনের রিয়ার প্যানেলে হোয়াইট ব্যাক রয়েছে। নতুন হোয়াইট ভ্যারিয়েন্ট ছাড়াও, ফোনটি টাইটানিয়াম, গ্রিন ব্লেড এবং ব্ল্যাক ক্রিস্টালের মতো শেডগুলিতেও পাওয়া যায়।

Redmi Turbo 3: স্পেসিফিকেশন

Redmi Turbo 3 ফোনে ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। Redmi Turbo 3 হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony LYT-600 প্রাইমারি ক্যামেরা রয়েছে, যা একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্সের সাথে যুক্ত। আর ফোনের সামনের দিকে, ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।

পারফরম্যান্সের জন্য, Redmi Turbo 3 হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসরে চলে, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Turbo 3 ফোনে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত রয়েছে। এই রেডমি ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে, যার ওপরে হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনের একটি স্তর রয়েছে।