‘RCB ম্যাচের পর আমি ভেবেছিলাম…’ ফেয়ার প্লে অ্যাওয়ার্ডে KKR সবথেকে নীচে এবার মুখ খুললেন গম্ভীর

চলতি আইপিএলের (IPL 2024) লিগপর্ব শেষ। আগামীকাল থেকে শুরু প্লে অফ পর্ব। পয়েন্ট তালিকার প্রথম স্থানে থাকায় আগামীকাল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers…

চলতি আইপিএলের (IPL 2024) লিগপর্ব শেষ। আগামীকাল থেকে শুরু প্লে অফ পর্ব। পয়েন্ট তালিকার প্রথম স্থানে থাকায় আগামীকাল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তবে কেকেআর পয়েন্ট তালিকায় সকলের শীর্ষে থাকলেও, ফেয়ার প্লে অ্যাওয়ার্ডের (Fair Play Award 2024) দিক দিয়ে সকলের থেকে নীচে রয়েছে তারা। এবার সেই প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন কেকেআর দলের মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir)।

আমরা প্রত্যেকেই জানি, গৌতম গম্ভীর ক্রিকেটে এমন এক ব্যাক্তিত্ব। যার মুখে কোনো কথায় আটকায় না, কোনো কথা বলতেও দ্বিধাবোধ করেন না এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। সম্প্রতি রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) ইউটিউব চ্যানেলের এক ভিডিওতে দেখা গেছে গম্ভীরকে সেখানে উপস্থিত থাকতে। সেখানে কেকেআরের এই মরশুমের ফেয়ার প্লে অ্যাওয়ার্ড নিয়ে বেশ কিছু কথা স্পষ্ট করেছেন।

ওই ভিডিওতে গম্ভীর ফেয়ার প্লে সম্বন্ধে বলেছেন, “ফেয়ার প্লে টেবিলে আমরা ১০ নম্বরে। আমার মনে হয় আমি ওই ডাগআউটে বসে রয়েছি বলে হতে পারে।” এছাড়াও তিনি চিন্নাস্বামীতে বিরাট কোহলির (Virat Kohli) সাথে ভালো ব্যাবহার করার প্রসঙ্গ টেনে বলেছেন, “সত্যি কথা বলতে কি, আমি ভেবেছিলাম চিন্নাস্বামীর ঘটনার পর আমরা ফেয়ার প্লে টেবিলের শীর্ষে থাকবো। আমি আমার সামর্থ্যের সেরাটা দিয়েছি এবং এখনো আমরা দশম স্থানে রয়েছি।

গম্ভীরের মতো অনেকেই মনে করেছিলেন, যে বিরাট কোহলির সাথে পুরোনো রাগ ঝামেলা সবকিছু ভুলে তাকে কাছে টেনে নেওয়ায় কেকেআর হয়তো ফেয়ার প্লের তালিকার প্রথম স্থানে উঠে আসবে। কিন্তু এমনটা ঘটেনি, মরশুম শেষ হওয়ার দিকেও ফেয়ার প্লের তালিকায় এখনো শেষেই রয়েছে তারা। যাই হোক, এখন তার কাছে লক্ষ্য বলতে আইপিএল শিরোপা জয়, সবকিছুই অশ্বিনের ভিডিওতে বলতে শোনা গেছে তাকে।