Mitchell Starc: বিশ্বকাপ ফাইনালের পর আইপিএলেও সেরাটা দিতে পেরে আপ্লুত স্টার্ক, প্রসংশা করলেন‌ এই দুই তরুণেরও

গতকাল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) মতো দলকে আইপিএল ২০২৪ (IPL 2024) এর প্রথম কোয়ালিফায়ারে (Qualifier 1) হারিয়ে সরাসরি ফাইনালে জায়গা করে…

গতকাল আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) মতো দলকে আইপিএল ২০২৪ (IPL 2024) এর প্রথম কোয়ালিফায়ারে (Qualifier 1) হারিয়ে সরাসরি ফাইনালে জায়গা করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। আর গতকাল কেকেআরের এই জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন মিচেল স্টার্ক (Mitchell Starc)। প্রথম কোয়ালিফায়ারের মতো বড় ম্যাচে ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছেন তিনি।

আমরা সকলেই জানি, মিচেল স্টার্ক বল হাতে কি করতে পারেন। কিন্তু আইপিএল ২০২৪ এর প্রথম দিকে তার থেকে সেভাবে জ্বলন্ত পারফরমেন্স না দেখা গেলেও, লিগপর্বের শেষ কয়েকটি ম্যাচ এবং প্রথম কোয়ালিফায়ারে আবারও নিজের চেনা ছন্দে ফিরতে দেখা গেছে স্টার্ককে। আর ছন্দে ফিরতেই বিপক্ষের ব্যাটিং লাইনআপ ধ্বংস করে দিচ্ছেন তিনি। তবে দেশের হয়ে খেলার পাশাপাশি স্টার্ক এবার কেকেআরের জার্সিতে ভালো পারফরমেন্স করায় খুবই খুশি।

মিচেল স্টার্ক পাওয়ারপ্লেতে ৩ উইকেট শিকারের পর ইনিংস ব্রেক কনফারেন্সে বলেন, “আমি যথেষ্ট সৌভাগ্যবান যে আমি বেশ কিছু বড় জায়গায় খেলেছি এবং সেখানে ভালো পারফর্ম করেছি। শেষবার সেটা ছিল ৬ মাস আগে বিশ্বকাপ ফাইনাল।” এবার বিশ্বকাপ ২০২৩ ফাইনালে (ICC CWC 2023 Final) জয়ের পর আইপিএলের মতো জনপ্রিয় টুর্নামেন্টের প্রথম কোয়ালিফায়ার খেলায় নিজেকে খুবই সৌভাগ্যবান মনে করছেন তিনি।

এছাড়া ম্যাচ শেষে কনফারেন্সে নাইটদের ভবিষ্যত তারকাদের নিয়ে বেশ কিছু কথা বলতে শোনা গেছে অজি পেসার স্টার্ককে। তিনি হার্ষিত রানা (Harshit Rana) এবং বৈভব অ্যারোরার (Vaibhav Arora) প্রদর্শন নিয়ে বলেছেন, “তাদের দেখে ভীষণ উত্তেজনাপূর্ণ মনে হয় এবং তারা প্রতিভাবান। তারা খুবই দক্ষ। এটা দেখে খুবই ভালো লাগছে যে তারা কতটা কঠিন পরিশ্রম করে। হার্ষিত এবছর অসাধারণ পারফরমেন্স করেছে। আমাদের বোলিং অ্যাটাক খুব সুন্দর। একজন পূর্ণবয়স্ক বিদেশী বোলার হিসাবে এটি দেখতে খুব ভালো লাগে। কোনো সন্দেহ নেই, তারা আইপিএলে এবং আগামী দিনে ভারতের জার্সিতে অনেক উইকেট নেবে।”