ফোনেই উঠবে DSLR-এর মতো ছবি! দুর্ধর্ষ ক্যামেরার Vivo S19 সিরিজ লঞ্চ হবে এই তারিখে

Vivo S19 সিরিজের স্মার্টফোনগুলিকে চলতি মাসেই বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে ভিভো। এই আসন্ন লাইনআপের হ্যান্ডসেটগুলিকে সম্প্রতি ব্র্যান্ডের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে টিজ করা…

Vivo S19 সিরিজের স্মার্টফোনগুলিকে চলতি মাসেই বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে ভিভো। এই আসন্ন লাইনআপের হ্যান্ডসেটগুলিকে সম্প্রতি ব্র্যান্ডের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে টিজ করা হয়েছে। ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডংও একটি সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে Vivo S19 Pro ফোনের ক্যামেরার ক্ষমতাগুলি নিশ্চিত করেছেন। আর এখন অবশেষে ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে Vivo S19 সিরিজের লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। আসুন তাহলে এই আপকামিং সিরিজটির লঞ্চের তারিখের পাশাপাশি, এটি সর্ম্পকে আর কি কি তথ্য উঠে এসেছে জেনে নেওয়া যাক।

Vivo S19 সিরিজের ডিভাইসগুলি বাজারে পা রাখবে চলতি মাসের শেষের দিকেই

ভিভো এস১৯ লাইনআপের নতুন ডিভাইসগুলি আগামী ৩০ মে চীনে লঞ্চ হতে চলেছে। এর বেশি তথ্য কোম্পানির তরফে প্রকাশ না করা হলেও, সাম্প্রতিক রিপোর্টগুলি থেকে জানা গেছে যে ভিভো এস১৯ প্রো মডেলে ২,৮০০ x ১,২৬০ পিক্সেলের ১.৫কে রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির কার্ভড-ওলেড (OLED) ডিসপ্লে থাকবে। ডিভাইসটিতে ডাইমেনসিটি ৯২০০ প্লাস প্রসেসরটি ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে, যা ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যামের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, ভিভো এস১৯ প্রো মডেলটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯২১ সেন্সর ব্যবহার করবে, ৫০× ডিজিটাল জুম সাপোর্ট সহ আরেকটি ৫০ মেগাপিক্সেলের সনি টেলিফোটো ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর যুক্ত থাকবে। আর ফোনের সামনে সম্ভবত একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। এছাড়া, চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ডেটাবেস অনুযায়ী, ভিভো এস১৯ প্রো মডেলে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। ডিভাইসটির ব্যাটারির আকার বর্তমানে অনিশ্চিত, তবে আশা করি যে ফোনটিতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ইউনিট থাকবে।

অন্যদিকে, স্ট্যান্ডার্ড Vivo S19 সম্বন্ধে খুব কম তথ্যই আপাতত সামনে এসেছে, তবে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) লিস্টিং প্রকাশ করেছে যে, এতে Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসরটি রয়েছে, যা ১৬ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে। স্ট্যান্ডার্ড মডেলটি বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে বলে আশা করা হচ্ছে। আগামী ৩০ মে লঞ্চের আগে Vivo S19 সিরিজ সর্ম্পকে অফিসিয়াল টিজার এবং রিপোর্টের মাধ্যমে আরও বিস্তারিত তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।